Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rahul mukherjea

Moushumi Chatterjee: নাতনি আছে, তবু লিভ-ইনে আছেন ৬৫-র বৃদ্ধা, এমন বার্তা দিতে পারব না: মৌসুমী

‘কিশমিশ’-এর পর রাহুল মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘দিলখুশ।’ তার হাত ধরে নাকি বাংলা ছবিতে ফিরছেন মৌসুমী চট্টোপাধ্যায়।

মৌসুমী চট্টোপাধ্যায় এবং রাহুল মুখোপাধ্যায়।

মৌসুমী চট্টোপাধ্যায় এবং রাহুল মুখোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ২০:০১
Share: Save:

ন’বছর পরে নাকি বাংলা ছবিতে ফিরছেন মৌসুমী চট্টোপাধ্যায়! টলিপাড়ার খবর, ‘কিশমিশ’-এর পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘দিলখুশ’-এ কাজ করবেন বর্ষীয়ান অভিনেত্রী। শেষ বার বাংলা ছবিতে দেখা গিয়েছিল ২০১৩-এ, ‘গয়নার বাক্স’ ছবিতে।

সত্যিই কি বাংলা ছবিতে প্রত্যাবর্তন ঘটছে সত্তর-আশির দশকের জনপ্রিয় নায়িকার? আনন্দবাজার অনলাইনের প্রশ্নে মৌসুমী বলেন, ‘আমি হ্যাঁ বা না কোনওটাই রাহুলকে এখনও জানাইনি। তবে চিত্রনাট্য পড়ে খুব মুগ্ধ হইনি। তা-ও জানিয়েছি রাহুলকে। আমার কথা মতো ও চিত্রনাট্যেও কিছুটা পরিবর্তন করে। ভালই লিখেছে, তবে এখনও খুব ভাল লাগেনি সবটা।’’

কিন্তু কেন এ ছবি অপছন্দ মৌসুমীর? অভিনেত্রীর দাবি, “এই ছবির মাধ্যমে দর্শককে রাহুল যে বার্তা দিতে চাইছে, তার সঙ্গে আমি সহমত নই। এক জন ৬৫ বছরের বৃদ্ধা এবং ৭০ বছরের বৃদ্ধের লিভ-ইনের কাহিনি। এই গল্প দর্শককে বলতে আমার মন সায় দিচ্ছে না। ‘গয়নার বাক্স’-এর পরে এখনও পর্যন্ত পছন্দসই কোনও চিত্রনাট্য পাইনি। টাকা আমার কাছে বড় বিষয় নয়। ছবিতে হয় পুরো বিনোদন হবে, নয়তো কোনও সুস্থ বার্তা, এটুকুই চাই।” বাংলা ছবি করতে ইচ্ছে করে না? মৌসুমী বলেন, “হ্যাঁ হয় তো। আমার নতুনদের সঙ্গে কাজ করতে কোনও সমস্যা নেই। কিন্তু এখন যদি গল্পে বলা হয়, এক জন বয়স্ক মহিলার যাঁর নাতনি হয়ে গিয়েছে, সে নাকি এখন লিভ-ইন করছে, ছবির চরিত্র হয়ে এমন বার্তা আমি দিতে পারব না।”

রাহুলের এই নতুন ছবিতে দর্শকরা পেতে চলেছে নতুন জুটি। সোহম মজুমদার এবং মধুমিতা সরকার। তবে মৌসুমী চট্টোপাধ্যায় রাজি না হলে পরিবর্তে কাকে দেখা যাবে এই ছবিতে, সেটাই এখন দেখার।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

rahul mukherjea Mousumi Chatterji Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE