Advertisement
১৭ জুন ২০২৪
Mithila Rafiath Rashid

Debaloy-Mithila Relationship: মিথিলার সঙ্গে ‘প্রেম’-এ হাবুডুবু! টলিপাড়ার চর্চা শুনে হেসে খুন দেবালয়

টলিপাড়ায় ইদানীং নতুন প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন দেবালয় ভট্টাচার্য এবং রফিয়াদ রশিদ মিথিলা। কী বলছেন দেবালয় নিজে?

সম্পর্কে দেবালয়-মিথিলা?

সম্পর্কে দেবালয়-মিথিলা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৮:৪৫
Share: Save:

লাইট, ক্যামেরা,অ্যাকশন। তিনটে শব্দ যেমন অভিনেতাদের জীবনের গুরুত্বপূর্ণ অংশ, তেমনই বিতর্ক, গুঞ্জন শব্দগুলোও যেন পিছু ছাড়ে না। যেমন আপাতত রফিয়াদ রশিদ মিথিলাকে ঘিরে নতুন গুঞ্জনে সরগরম টলিপাড়া। ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজন করতে গিয়ে নাকি প্রেমে পড়েছেন সৃজিত মুখোপাধ্যায়ের ঘরনি! কার সঙ্গে? তিনিও ইন্ডাস্ট্রিরই আর এক পরিচালক, দেবালয় ভট্টাচার্য। মন্টু পাইলট ২-এর শ্যুটিংয়েই নাকি পরিচালক-নায়িকার ঘনিষ্ঠতা বাড়ে।

তাঁর সঙ্গে প্রেম নাকি মিথিলার ব্যক্তিগত জীবনে ঝড় তুলেছে? আনন্দবাজার অনলাইন জানতে চেয়েছিল দেবালয়ের কাছে। ওপারে হাসির ফোয়ারা। পরিচালকের জবাব, “আমি আমার বৌ, বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। এই বিষয়টা এ বার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। পুরোটা সৃজিতও জানে।”

স্ত্রীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সৃজিত কিছু বলেননি? উত্তরে দেবালয়ের দাবি, “আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরা মজা করে ছবিও তুলেছি।” তার পরেই সংযোজন, “কারও সঙ্গে যদি কারও কিছু থাকে, তা হলে সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’-এর সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE