Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranveer Singh

রণবীর শক্তিমান হবেন শুনেই ফুঁসে উঠলেন মুকেশ, কী কারণে অপছন্দ অভিনেতাকে?

শক্তিমানের চরিত্রে রণবীর সিংহকে চূড়ান্ত করাতেই নিজের ক্ষোভ উগরে দিলেন মুকেশ। কী কারণে রণবীরকে অপছন্দ পর্দার শক্তিমানের?

Mukesh Khanna disapproves Ranveer singh\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s casting in Shaktimaan

(বাঁ দিকে) রণবীর সিংহ, মুকেশ খন্না। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ১৯:১৩
Share: Save:

নব্বইয়ের দশকের জনপ্রিয় ধারাবাহিক ‘শক্তিমান’। তাঁর প্রধান মুখ ছিলেন মুকেশ খন্না। নব্বইয়ের দশকে ভারতীয় টেলিভিশনের ‘সুপারহিরো’।সেই নস্ট্যালজিয়াকে এই প্রজন্মের কাছেও পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছিল সোনি পিকচার্স। কানাঘুষো বেশ কয়েক মাস ধরেই চলছিল। এ বার তাতেই যেন সিলমোহর দিলেন অভিনেতা মুকেশ খন্না। বলা ভাল, শক্তিমানের চরিত্রে রণবীর সিংহকে চূড়ান্ত করাতেই নিজের ক্ষোভ উগরে দিলেন মুকেশ। রণবীরকে নিয়ে তীব্র কটাক্ষ করলেন তিনি।

মুকেশের কথায়, “মাসখানেক ধরেই সমাজমাধ্যমে একটা গুঞ্জন শোনা যায়, রণবীর সিংহ নাকি শক্তিমান হচ্ছেন। এই খবর প্রকাশ্যে আসার পর অনেকেই রাগ প্রকাশ করেছিলেন। আমি কিন্তু চুপ করে ছিলাম। এখন শুনছি, রণবীর ইতিমধ্যেই সইসাবুদ সেরে ফেলেছেন, ফলে মুখ খুলতে বাধ্য হলাম। আমি স্পষ্ট বলেছি যে, এ রকম ভাবমূর্তির ব্যক্তি যত বড় তারকাই হোন না কেন, শক্তিমান হতে পারবেন না।’’ মুকেশের রণবীরকে নিয়ে প্রধান আপত্তির জায়গা বছরখানেক আগে অভিনেতার করা একটি ফটোশুট। যেখানে নগ্ন হতে হয় রণবীরকে। সেই রেশ টেনেই মুকেশ বলেন, ‘‘এগুলো তো ভারতীয় সংস্কৃতিতে নেই। ও যদি নগ্নতায় স্বচ্ছন্দ হয়, তা হলে অন্য কোনও দেশে চলে যাক। যেখানে পর্দায় প্রতি তিন সেকেন্ডে নগ্ন হতে হয়। প্রযোজকদের বলেছি, স্পাইডার ম্যান, ব্যাটম্যানদের সঙ্গে কিন্তু শক্তিমানের কোনও প্রতিযোগিতা নেই। কারণ, শক্তিমান শুধু সুপারহিরো নয়, এক জন শিক্ষকও। তাই যে অভিনেতাই এই চরিত্রে অভিনয় করুন না কেন, তাঁর সেই গুণটা থাকা বাঞ্ছনীয়। যিনি কথা বললে পাঁচটা লোক শুনবে।” বাসিল জোসেফ ছবিটি পরিচালনা করবেন। প্রায় ৩০০ কোটির কাছাকাছি বাজেট ছবিটির। চিত্রনাট্য লেখার কাজ শেষ। খুব শীঘ্রই শুরু হবে শুটিং। ২০২৫-এ এক দিকে ‘ডন ৩’, অন্য দিকে ‘শক্তিমান’। ফলে দম ফেলার সময় নেই রণবীরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Mukesh Khanna Shaktiman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE