Advertisement
০৫ মে ২০২৪
Rahul Jain

Bollywood News: ফাঁকা ফ্ল্যাটে যৌন হেনস্থা! বলি গায়কের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ পোশাকশিল্পী

নেটমাধ্যমে যোগাযোগ। তারপর ফ্ল্যাটে যেতেই বিপত্তি। গায়ক রাহুল জৈনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ।

রাহুলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

রাহুলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১১:৩৯
Share: Save:

বলিউড সঙ্গীতশিল্পী রাহুল জৈনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন গায়কের পোশাকশিল্পী। ৩০ বছরের এই মহিলা, গায়কের বিরুদ্ধে মুম্বইয়ের অশ্বিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন গায়ক।

ওই মহিলা পুলিশকে জানিয়েছেন নেটমাধ্যমের দ্বারা রাহুলের সঙ্গে তাঁর যোগাযোগ হয়। তাঁর কাজের প্রশংসাও করেন গায়ক। পরে তাঁকে নিজের আবাসনে আসার কথা বলেন রাহুল। তাঁকে ব্যক্তিগত ‘কস্টিউম স্টাইলিস্ট’ হিসাবে নিযুক্ত করবেন বলে প্রতিশ্রুতিও দেন। আর তারপর গায়কের বাড়িতে যেতেই এই জঘন্য পরিস্থিতির স্বীকার তিনি, দাবি পোশাকশিল্পীর।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থা সূত্রে খবর এই ‘কস্টিউম স্টাইলিস্ট’ পুলিশকে অভিযোগ জানিয়েছেন, ১১ অগস্ট যখন তিনি গায়কের ফ্ল্যাটে পৌঁছন তখন তাঁকে জিনিসপত্র দেখানোর অজুহাতে নিজের শোয়ার ঘরে নিয়ে যান রাহুল। সেখানেই তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে বলে দাবি মহিলার। শুধু তাই নয় প্রমাণও নাকি লোপাট করার চেষ্টা করেছিলেন রাহুল, জানান স্টাইলিস্ট।

পুলিশ গায়কের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩২৩ এবং ৫০৬ ধারায় অভিযোগ নথিভুক্ত করেছে। যদিও এই মামলায় এখনও পর্যন্ত রাহুলকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Jain Singer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE