• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অনুরাগকে সমন মুম্বই পুলিশের

Anurag
পরিচালক অনুরাগ কাশ্যপ

অভিনেত্রীকে ধর্ষণের মামলায় পরিচালক অনুরাগ কাশ্যপকে এ বার ডেকে পাঠাল মুম্বই পুলিশ। আগামী শুক্রবার তাঁকে ভারসোভা থানায় হাজিরা দিতে বলা হয়েছে। আগেই তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ  ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছিলেন অনুরাগ। তাঁর আইনজীবী জানিয়েছেন, এ বিষয়ে আইনি পদক্ষেপ করবেন পরিচালক।

গত কাল মহারাষ্ট্রের রাজ্যপাল বি এস কোশিয়ারি ও কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালের সঙ্গে দেখা করে পরিচালকের দ্রুত গ্রেফতারের জন্য আর্জি জানিয়েছিলেন ওই অভিনেত্রী। সোমবার আটওয়ালের সঙ্গে একটি সাংবাদিক বৈঠকে অভিযোগকারিণী দাবি করেন, তিনি প্রাণনাশের আশঙ্কা করছেন। তাঁর ওয়াই প্লাস নিরাপত্তার প্রয়োজন। অনুরাগের গ্রেফতারিতে মুম্বই পুলিশ অহেতুক দেরি করছে বলে অভিযোগ তুলে অনশন বিক্ষোভের হুঁশিয়ারিও দেন তিনি। আটওয়ালেও বলেন, ওই অভিনেত্রীর কোনও ক্ষতি হলে তার জন্য মুম্বই পুলিশ দায়ী থাকবে। এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লেখার কথাও বলেন মন্ত্রী। এর আগে অনুরাগ কাশ্যপের গ্রেফতারি চেয়ে টুইট করেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও। তাঁর অভিযোগ, মহারাষ্ট্র সরকার বেছে বেছে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। 

ওই অভিনেত্রী অভিযোগ করেছিলেন, ২০১৩ সালে অনুরাগ তাঁর সঙ্গে যৌন সংসর্গের চেষ্টা করেন। তাঁর দাবি তিনি অনুরাগকে বলেন, ‘‘আমি এখন এ সবের জন্য মানসিক ভাবে প্রস্তুত নই।’’ পরিচালকের অবশ্য দাবি, নানা সময় কেন্দ্রের বিরুদ্ধে মুখ খোলায় তাঁকে ভয় দেখাতেই এই অভিযোগ। এর ফলে যৌন হেনস্থার প্রতিবাদে শুরু হওয়া ‘#মিটু’-অভিযানের গুরুত্ব কমে যাচ্ছে। অনুরাগের পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী।

আরও পড়ুন: ‘গেন্দা ফুল’-এর নতুন রূপ, রতন কাহারের সঙ্গে নাচলেন জ্যাকলিন-দেবলীনা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন