Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Aryan Khan: জামিনের শর্তে বদল চান আরিয়ান-বান্ধবী মুনমুন, আর্জি পেশ বম্বে হাই কোর্টে

বম্বে হাই কোর্টের কাছে মুনমুন আর্জি জানিয়েছেন, তাঁর বাড়ি মুম্বইয়ের বাইরে।

সংবাদ সংস্থা
মুম্বই ০৯ নভেম্বর ২০২১ ০৩:১৪
Save
Something isn't right! Please refresh.
আরিয়ান-বান্ধবী মুনমুন।

আরিয়ান-বান্ধবী মুনমুন।

Popup Close

মাদক-মামলায় জামিন পেলেও তার বেশ কয়েকটি শর্ত নিয়ে আপত্তি তুলেছেন আরিয়ান খানের বান্ধবী মুনমুন ধামেচা। সোমবার তিনি বম্বে হাই কোর্টের কাছে মুনমুন অনুরোধ জানিয়েছেন, তাঁর জামিনের কয়েকটি শর্ত যেন পুনর্বিবেচনা করে সামান্য ছাড় দেওয়া হয়।

নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র মাদক-মামলার মূল অভিযুক্ত আরিয়ান, মুনমুন এবং আরবাজ মার্চেন্টকে গত ২৮ অক্টোবর জামিন দেন বম্বে হাই কোর্টের বিচারপতি নিতীন সাম্বরে। পরের দিন অর্থাৎ ২৯ অক্টোবর প্রকাশ করেন জামিনের শর্তাবলী। ৫ পাতার নির্দেশে জামিনের বিভিন্ন শর্ত লিপিবদ্ধ করা হয়েছিল। মুনমুন এর মধ্যে দু’টি শর্ত শিথিল করার আর্জি জানিয়েছেন—
১. প্রতি শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে এনসিবি-র মুম্বইয়ের দফতরে হাজির হতে হবে।
২. তদন্তকারী অফিসারকে না জানিয়ে বৃহন্মুম্বই পুর এলাকা ছেড়ে বাইরে যাওয়া যাবে না। আর গেলেও গন্তব্যের পুঙ্খানুপুঙ্খ বিবরণ আগে থেকে জানাতে হবে তদন্তকারী আধিকারিককে।

বম্বে হাই কোর্টের কাছে মুনমুন আর্জি জানিয়েছেন, তাঁর বাড়ি মুম্বইয়ের বাইরে। তিনি মধ্যপ্রদেশের সাগরের বাসিন্দা। কর্মসূত্রে দিল্লিতেও থাকেন। উপরের শর্ত দু’টি মানতে হলে তাঁকে মধ্যপ্রদেশ, মুম্বই এবং দিল্লির মধ্যে ক্রমাগত ছোটাছুটি করতে হবে। আর যে হেতু তিনি মধ্যপ্রদেশেরই বাসিন্দা, তাই সেখানে তিনি কখন কোথায় যাচ্ছেন, তা আগে থেকে বলাও সম্ভব নয়। হাই কোর্টের কাছে দু’টি বিষয়ে ছাড় চেয়ে আর্জি জানিয়েছেন মুনমুন।

১. তাঁকে মুম্বইয়ের বদলে দিল্লির এনসিবি দফতরে হাজিরা দেওয়ার অনুমতি দেওয়া হোক।
২. তদন্তকারী আধিকারিককে গন্তব্যের পুঙ্খানুপুঙ্খ জানানোর শর্তটিতে ছাড় দেওয়া হোক।

হাই কোর্টে মুনমুনের এই বক্তব্য পেশ করেছেন তাঁর আইনজীবী আলি কাসিফ খান দেশমুখ। তবে এ প্রসঙ্গে হাই কোর্ট এখনও কিছু জানায়নি।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement