Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Samantha Ruth Prabhu

আগের সামান্থাকে ফিরে পেতে চান দর্শক, ‘যশোদা’র প্রস্তুতির কঠোর অধ্যায় ঘুরছে হাতে হাতে!

দর্শকের হৃদয় জুড়ে সামান্থা। তাঁর উপস্থিতি একের পর এক ছবির সাফল্যের কারণ। সম্প্রতি অসুস্থ হয়ে মন ভার অভিনেত্রীর। তার মধ্যেই ভাইরাল ‘যশোদা’র প্রস্তুতি পর্ব।

মায়োসাইটিসের মতো জটিল ব্যাধির প্রকোপ তাঁকে শ্লথ করে দিয়েছে বলে দাবি নায়িকার।

মায়োসাইটিসের মতো জটিল ব্যাধির প্রকোপ তাঁকে শ্লথ করে দিয়েছে বলে দাবি নায়িকার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৮:৫৭
Share: Save:

ভরপুর অ্যাকশন ছবি ‘যশোদা’-র শুটিংয়ে অনেক কসরত করতে হয়েছে সামান্থা রুথ প্রভুকে। নিয়মিত শরীরচর্চা, বক্সিং থেকে শুরু করে ঘাম ঝরানো এক একটা দিন কেটেছে ‘পুষ্পা’ অভিনেত্রীর। যার ফসল হিসাবে দক্ষিণী ছবিতে জীবন্ত হয়ে উঠেছে তাঁর চরিত্র। জীবনের অন্যতম শক্তিশালী অভিনয়ে পর্দায় নজর কেড়েছেন সামান্থা। ‘যশোদা’-য় তাঁকে দেখে প্রশংসায় ভরিয়েছেন দর্শক।

তবে মায়োসাইটিসের মতো জটিল ব্যাধির প্রকোপ তাঁকে শ্লথ করে দিয়েছে বলে দাবি নায়িকার। এক এক দিন মন ভাল রাখার রসদ খুঁজে নেন। তবে বাকি দিন ছায়াবন্দি হয়ে কেটে যাচ্ছে সামান্থা রুথ প্রভুর। গত ১১ নভেম্বর ‘যশোদা’ মুক্তির আগে আমেরিকায় ছুটে গিয়েছিলেন চিকিৎসা করাতে। তার পর প্রচারের মাঝে একের পর এক বিষণ্ণ পোস্ট করে গিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি লিখেছেন, “মাঝেমাঝে মনে হয়, সামনে আর কিছু নেই।” আবার লিখলেন, “লড়াইটা কঠিন, কিন্তু আমিও তৈরি।” স্পষ্টই, জীবন তাঁকে দোটানায় ফেলে দিয়েছে। যন্ত্রণা থেকে মুক্তি চাইছেন নায়িকা। তাঁর পোস্টের নীচে মনের জোর রাখতে বলছেন অনুরাগীরাও। ভালবাসা এবং শুভেচ্ছাবার্তায় সকলেই জানাচ্ছেন, পাশে আছেন।

তবু কি জোর পাচ্ছেন সামান্থা? সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “কিছু কিছু দিন খুব খারাপ যায়। মনে হয়, আর টানতে পারব না। কিন্তু তার পরই মনে হয়, এতটা পথ এলাম। শেষে তো জিতে যেতেও পারি!”

গত ২৯ অক্টোবর ইনস্টাগ্রামে নিজের বাঁ হাতের রক্তনালিতে ওষুধের নল লাগানো একটি ছবি পোস্ট করেন সামান্থা। জানান, শরীরে এই রোগ বাসা বাঁধলে পেশির প্রদাহ শুরু হয়। দেহের সুস্থ-সবল পেশিকে আক্রমণ করে স্বাভাবিক রোগ প্রতিরোধকারী ব্যবস্থা। ফলে পেশি দুর্বল হতে থাকে। তাঁর সুস্থ হতে আরও বেশি সময় লাগবে।

তবে অনুরাগীদের অপেক্ষা সেই আগের সামান্থার জন্য। ‘ফ্যামিলি ম্যান ২’-এ রাজি চরিত্রেও মাত করেছেন যিনি, আবার নেচেছেন ‘পুষ্পা দ্য রাইজ’-এর ‘ও আন্তভা’-র মতো গানেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE