Advertisement
০৩ মে ২০২৪
Naga Chaitanya

Naga –Sobhita: শোভিতা ধুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য, গুঞ্জনের ব্যাপারে কী বললেন অভিনেতা

সামান্থা-নাগার বিচ্ছেদের কাহিনিতে বারবার উঠে এসেছে শোভিতার নাম। এত দিন চুপ করে থাকার পর এ বার হাসির মধ্যে দিয়েই বোঝালেন মনের কথা।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ২০:০৬
Share: Save:

সামান্থা রুথ প্রভুর সঙ্গে নাগা চৈতন্যর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বিচ্ছেদ নিয়ে দু’জনের মতবিরোধ ও কটাক্ষের ঝড়ও উঠেছে নেটমাধ্যমে। সামান্থা-নাগার বিচ্ছেদের কারণ হিসাবে উঠে এসেছে তেলুগু অভিনেত্রী শোভিতা ধুলিপালার নাম।

যদিও এই বিষয়ে প্রশ্ন করলেই নীরব থেকেছেন শোভিতা আর রহস্যময় হাসি হেসে পাশ কাটিয়েছেন নাগা। এই হাসিতেই লুকিয়ে ছিল তাঁর সম্মতি, এমনটাই এখন মনে করেন চৈতন্যর অনুরাগীরা।

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নাগা বলেছিলেন ক্যাটরিনা কইফকে পছন্দ করেন তিনি। কিন্তু ক্যাটের সঙ্গে দেখা করার সুযোগ পাননি এখনও।

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর কিছুটা বিরতি নিয়ে সম্প্রতি আবার কাজে ফিরেছেন অভিনেতা। ভেঙ্কট প্রভুর পরিচালনায় একটি ছবির শ্যুটিং শুরু করেছেন, যেখানে নাগাকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়।

চৈতন্যর প্রথম ওয়েব সিরিজ ‘ধুথা’র কাজও শেষ। খুব শীঘ্রই আমাজন প্রাইমে দেখা যাবে এই সিরিজ। ঝুলিতে রয়েছে আরও কয়েকটি ছবির কাজ। তার মধ্যে মুক্তির অপেক্ষায় তাঁর প্রথম হিন্দি ছবি ‘লাল সিংহ চড্ডা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya Sobhita Dhulipala Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE