Advertisement
২১ মে ২০২৪
Naga Chaitanya

‘তৃতীয় ব্যক্তির জন্য অসম্মানজনক,’ সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর সাফ কথা নাগার

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নাগার। অবশেষে 'তৃতীয় ব্যক্তি'র কথা কবুল করলেন অভিনেতা!

naga chaitanya said it is disrespectful when third party talks about his divorce with samantha ruth prabhu

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর নাগার মুখে তৃতীয় ব্যক্তির নাম! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৯:১৮
Share: Save:

সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের সম্পর্ক ভেঙেছে তাও প্রায় দু-বছর হল। পুরনো সম্পর্কের বাঁধন ভেঙে দুজনেই এগিয়ে গিয়েছেন। কাজ নিয়ে ব্যস্ত সামান্থা।অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক নারী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। যদিও এত দিন পর্যন্ত শোভিতার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন নাগা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদ থেকে শোভিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘আসলে সংবাদমাধ্যম যখন নিজেদের মতো অনুমান করে নেয়, তখন বলার বিশেষ কিছু থাকে না। তবে পারস্পরিক সম্মানটা নষ্ট হয়। দু’জনের মধ্যে পরিস্থিতিটা বিশ্রী হয়ে ওঠে। সব থেকে খারাপ লাগে, যখন কোনও তৃতীয় ব্যক্তিকে টানা হয়, যে আমার অতীতের সঙ্গে কোনও ভাবেই জড়িত নয়। তেমন ঘটনা মানুষটার জন্য খুব অসম্মানজনক।’’

দিন কয়েক আগেই শোভিতার সঙ্গে নাগার সম্পর্ক নিয়ে সামান্থাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘‘আমার এতে একেবারেই কিছু যায়-আসে না। কে কার সঙ্গে প্রেম করল, তাতে আমার মাথা ঘামানোর কোনও দরকার নেই। আমি শুধু এটুকুই বলতে পারি, যাঁরা ভালবাসার মর্ম বোঝেন না, তাঁরা ভবিষ্যতে দুঃখই পাবেন। সে তিনি যত জনের সঙ্গে প্রেমই করুন না কেন!’’ সামান্থা আরও বলেন, ‘‘ও যদি নিজের আচরণ শুধরোতে পারে, আর মেয়েটিকে যদি দুঃখ না দেয়, তা হলেই ভাল।’’ নাম উল্লেখ না করলেও পরোক্ষ ভাবে যে নাগা চৈতন্যকে ঠুকেই এই মন্তব্য করেছেন সামান্থা, তা বেশ স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE