• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজের স্বপ্নকে ছুঁতে চান? দেখুন ‘ধনক’-এর ট্রেলর

Dhanak

‘আমার প্রিয় শাহরুখ খান জি। আমার নাম পরী। আর আমার ছোট ভাইয়ের নাম ছোটু। ও দেখতে পায় না। আমি ওকে কথা দিয়েছিলাম, ওর ন’বছরের জন্মদিনের আগে ও দেখতে পাবে।’ এই স্বপ্নের জাল গেঁথেই নতুন জীবন শুরু হয় ছোটুর দিদির। ১০ বছরের পরী চায় পরীর মতো ম্যাজিক স্টিক দিয়ে তার জীবনের প্রধান সমস্যাটি সরিয়ে দিতে। চায় তার ভাইয়ের চোখে দৃষ্টি ফিরিয়ে আনতে। আর তাঁর সেই স্বপ্নের মরীচিকায় একমাত্র মরুদ্যান সুপারস্টার শাহরুখ খান। তাই ছোট্ট পরী আর ১০ বছরের ছোট্ট মেয়েটি নেই। ভাইয়ের চোখে সেই বন্ধু, পথপ্রদর্শক। এক কথায় গোটা পৃথিবী। তাই ভাইয়ের দৃষ্টিশক্তি ফিরিয়ে দিতে বদ্ধপরিকর সে।

একদিন পরী শুনতে পায়, তাঁর স্বপ্নের নায়ক শাহরুখ খান নাকি আই ডোনেশনের জন্য প্রচার করছেন। পরী ভাবে ছোটুর চোখে দৃষ্টিশক্তি ফিরিয়ে দিতে শাহরুখ হয়তো সাহায্য করতে পারে। তাই রাজস্থানের প্রত্যন্ত গ্রাম থেকে মুম্বইয়ের অভিমুখে শুরু হয় তাঁদের যাত্রা। কখনও পায়ে হেঁটে, কখনও বা মালভর্তি ট্রাকে, কখনও কারও বাইকে সওয়ারি হয়ে ভাইয়ের হাত ধরে পরী এগিয়ে চলে তাঁর লক্ষ্যের দিকে।

‘ডোর’, ‘ইকবাল’-খ্যাত পরিচালক নাগেশ কুকুনরের পরবর্তী ছবি ‘ধনক’ দুই ভাই-বোনের স্বপ্নকে ছুঁয়ে দেখার গল্প। পরীর জাদুকাঠির ছোঁয়ায় ছোটু কী তার জন্মদিনে নতুন করে চিনবে পৃথিবীকে? আগামী ১৭ জুন মুক্তি পাচ্ছে দৃশ্যম ফিল্মসের ‘ধনক’। পরীর চরিত্রে অভিনয় করেছে হেতাল গাডা ও ছোটুর চরিত্রে রয়েছে কৃশ ছাবারিয়া।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন