Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Controversy

মাঝরাস্তায় অনুরাগীকে সপাটে চড়! কেন এত চটে গিয়েছিলেন, অবশেষে মুখ খুললেন নানা পটেকর

বদমেজাজি হিসাবে বেশ নামডাক আছে বলিউড অভিনেতা নানা পাটেকরের। এর আগে তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

Nana Patekar finally breaks silence on slapping a boy in viral video

নানা পটেকর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১৪:৩৬
Share: Save:

বলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেতা নানা পাটেকর। কৃতী অভিনেতা হওয়া সত্ত্বেও নিজের স্বভাবের জন্য বার বার বিতর্কে জড়ান ‘ওয়েলকাম’ খ্যাত অভিনেতা। বছর পাঁচেক আগে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন বাঙালি বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। একটি ছবির সেটে নাকি তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন নানা, অভিযোগ করেছিলেন তনুশ্রী। সেই অভিযোগের পর পাঁচ বছর কেটে গেলেও এখনও তা ভোলেননি নেটাগরিকরা। এ বার বারাণসীতে শুটিং করতে গিয়ে এক অনুরাগীকেই থাপ্পড় মেরে বসলেন অভিনেতা। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে দর্শক ও অনুরাগীদের রোষের মুখে পড়তে হয় ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ খ্যাত অভিনেতাকে। বিতর্ক বাড়তে থাকায় এ বার সমাজমাধ্যমের পাতায় নিজেই মুখ খুললেন নানা।

বারাণসীতে মাঝরাস্তায় ওই অনুরাগীকে ঠিক কী কারণে চড় কষালেন নানা? সমাজমাধ্যমের পাতায় শেয়ার করা একটি ভিডিয়ো বার্তায় নানা বলেন, ‘‘সমাজমাধ্যমের পাতায় একটা ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে, আমি একটা ছেলেকে চড় মারছি। এটা আসলে আমাদের ছবির একটা দৃশ্য ছিল, যার মহড়া চলছিল। আমাকে ছবির পরিচালক অভিনয় করতে বলার পরেই সেখানে ওই ছেলেটি চলে আসেন। আমি জানতাম না তিনি কে, আমি ভাবলাম কলাকুশলীদের মধ্যে কেউ হবেন যিনি মহড়ায় সাহায্য করছেন। তাই, ছবির দৃশ্য অনুযায়ী আমি তাঁকে চড় মেরে সেখান থেকে চলে যেতে বলি।’’ নানা আরও বলেন, ‘‘আমি পরে জানতে পারি, তিনি আসলে কলাকুশলীদের কেউ ছিলেন না। হয়তো তাঁর বন্ধু ওই ভিডিয়োটি রেকর্ড করেছিলেন। আমি চেয়েছিলাম তাঁকে ফোন করে সবটা বুঝিয়ে বলতে। আমি অনুরাগীদের ছবি তোলার জন্যও কোনও দিন না বলি না।’’

ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ায় অনুরাগীরা ক্ষুব্ধ হয়েছেন বুঝে ক্ষমাও চান নানা। নিজের ভিডিয়োয় নানা বলেন, ‘‘পুরো বিষয়টাই একটা ভুল বোঝাবুঝি হয়েছে। আমি কখনও এমন কাজ করার কথা ভাবতেও পারি না। তবু, আমি যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, তা হলে আমাকে ক্ষমা করে দিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE