Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nandita Roy

Nandita Roy: দুর্ঘটনায় আহত নন্দিতা রায়, মেরুদণ্ডে চিড়, ডান কব্জি ভেঙেছে পরিচালকের

বাথরুমে পড়ে গুরুতর আহত নন্দিতা রায়। মেরুদণ্ডে চিড় ধরেছে। ভেঙেছে ডান হাতের কব্জি। দুর্ঘটনার জেরে আপাতত লম্বা ছুটিতে পরিচালক

দুর্ঘটনায় গুরুতর আহত নন্দিতা রায়

দুর্ঘটনায় গুরুতর আহত নন্দিতা রায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২০:১৭
Share: Save:

ঠিক ছিল তিনিও আমদাবাদে যাবেন। ‘বেলাশুরু’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে উপস্থিত থাকবেন। সঙ্গী হবেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের। বিধি বাম। ডান হাতে প্লাস্টার জড়িয়ে সম্পূর্ণ বিশ্রামে ছবির অন্যতম পরিচালক নন্দিতা রায়। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই জানালেন, দিন কয়েক আগে বাথরুমে পা পিছলে পড়ে গিয়েছিলেন। তাতেই এত বড় বিপত্তি!

তার পর? ‘‘সঙ্গে সঙ্গে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ। তাঁর পরামর্শেই এক্স রে। ধরা পড়ে, মেরুদণ্ডে হাল্কা চিড়। ডান হাতের কব্জি ভেঙে গিয়েছে’’, বক্তব্য নন্দিতার। চিকিৎসকের পরামর্শে কব্জির হাড় জুড়তে অস্ত্রোপচার করতে হয়েছে। তার দিয়ে হাড় জুড়ে প্লাস্টার করা হয়েছে। এক দিন থাকতে হয়েছিল হাসপাতালে। পরের দিনই ফিরে আসেন বাড়িতে। কোমরেও ভালই ব্যথা। তবে ওষুধ এবং নিয়মিত ফিজিওথেরাপির সৌজন্যে ততটাও কষ্ট পাচ্ছেন না পরিচালক। যদিও চিকিৎসকের মতে, ব্যথাটা হয়তো আজীবন থেকে যাবে।

২৪ জুলাই হাতের প্লাস্টার কাটা হবে। টানা দু’সপ্তাহ চলবে ফিজিওথেরাপি। নন্দিতার আশা, তত দিনে তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠবেন। আপাতত সব কিছুই বাঁ হাতে সারছেন। লেখালেখি, আগামী ছবির কাজের খসড়া তৈরি, সব বন্ধ। পরিচালকের কথায় মনখারাপের সুর, ‘‘ভেবেছিলাম শিবুদের সঙ্গে আরও এক বার সবরমতী আশ্রম ঘুরে দেখব। তা আর হল না।’’ তার পরেই হাল্কা রসিকতা, ‘বেলাশুরু’র সাফল্যে নির্ঘাৎ কারও নজর লেগেছে। তাই বোধহয় আচমকা বিপত্তি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nandita Roy Director Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE