Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Saayoni Ghosh

Narada: ‘প্রধানমন্ত্রী শাসন জারি হয়নি তাই রাষ্ট্রপতি শাসন জারির চেষ্টা?’ বিস্ফোরক সায়নী

লকডাউনের মধ্যেই নারদা মামলায় গ্রেফতার রাজ্যের ২ মন্ত্রী ও ২ প্রথম সারির নেতা।

সায়নী ঘোষ।

সায়নী ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ২০:২৮
Share: Save:

সোমবার সকাল থেকেই তোলপাড় রাজ্যরাজনীতি। লকডাউনের মধ্যেই নারদা মামলায় গ্রেফতার রাজ্যের ২ মন্ত্রী ও ২ প্রথম সারির নেতা। বিষয়টি নিয়ে টুইটারে যথারীতি বিস্ফোরক সায়নী ঘোষ। শাসকদলের যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টুইট ভাগ করে নিয়ে তাঁর কটাক্ষ, ‘প্রধানমন্ত্রী শাসন জারি হয়নি তাই রাষ্ট্রপতি শাসন জারির চেষ্টা?’

লকডাউনের মধ্যেই কেন্দ্রীয় সরকারের এই আচরণে বিস্মিত, আহত সমস্ত রাজ্যবাসী। প্রতিবাদে পথে নেমে পড়েন শাসকদলের বহু কর্মী-সমর্থক। বিশৃঙ্খলা এড়াতে এর পরেই দলীয় কর্মীদের সংযত থাকার অনুরোধ জানান অভিষেক। তাঁর টুইট পোস্ট করার পাশাপাশি নেটমাধ্যমে তোপ দাগেন সায়নীও। নাম না করে বলেন, ‘হেরেও হুঁশ ফেরেনি! বাংলা দখল করার কী মরিয়া চেষ্টা। প্রধানমন্ত্রী শাসনের চেষ্টা করে ২১৩ ভোটের ধাক্কায় ধরাশায়ী। এ বার রাষ্ট্রপতি শাসন জারির পরিকল্পনা?’ তার পরেই হুঁশিয়ারি অভিনেত্রীর, ‘আমরাও দেখে নেব’।

যুব নেতার সুরে সুর মিলিয়ে তৃণমূলের কর্মী-সমর্থকদের উদ্দেশে তাঁর পরামর্শ, বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যই এই পদক্ষেপ। তাই কোনও ভাবেই এই প্ররোচনায় ভুললে চলবে না। লকডাউন যেন না ভাঙে। কেউ যেন শারীরিক ভাবে কাউকে আঘাত না করেন। বিচার ব্যবস্থার ওপর আস্থা রাখলে অন্যায়ের প্রতিকার হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Saayoni Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE