Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Aryan Khan: যেন শার্লক হোমসের উপন্যাস! আরিয়ানদের জেরা প্রসঙ্গে আদালতে দাবি করল এনসিবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ অক্টোবর ২০২১ ১০:৩৩
শার্লক হোমস-আগাথা ক্রিস্টির সঙ্গে মাদক-কাণ্ডকে মিলিয়ে দিল এনসিবি

শার্লক হোমস-আগাথা ক্রিস্টির সঙ্গে মাদক-কাণ্ডকে মিলিয়ে দিল এনসিবি
গ্রাফিক- শৌভিক দেবনাথ

শার্লক হোমস বা আগাথা ক্রিস্টির উপন্যাসের থেকে কম নয়! গোয়াগামী প্রমোদতরীতে নিষিদ্ধ মাদক কী ভাবে পৌঁছল, তার তদন্তে যত অগ্রগতি হচ্ছে, ততই বিস্মিত হচ্ছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র তদন্তকারীরা। মঙ্গলবার মুম্বইয়ের এক আদালতে তেমনই জানিয়েছেন তাঁরা।

প্রমোদতরীতে মাদক উদ্ধার, সেখান থেকে এখনও পর্যন্ত মোট ১৬ জনকে গ্রেফতার করা, তাঁদের মধ্যে শাহরুখ খানের ছেলের উপস্থিতি, ক্রিপ্টোকারেন্সি-র মাধ্যমে ডার্ক ওয়েব থেকে মাদক কেনা, শাহরুখ পুত্রের বান্ধবী মুনমুন ধামেচার স্যানিটারি প্যাডে এবং অন্তর্বাসে মাদক—সব মিলিয়ে এনসিবি আধিকারিকদের দাবি, ‘‘প্রতি মুহূর্তে নতুন নতুন চমক আসছে। জেরায় মিলছে নতুন নতুন তথ্য। শার্লক হোমস বা আগাথা ক্রিস্টির মতো গোয়েন্দা উপন্যাসের থেকে কম নয় এই মাদক-কাণ্ড।’’

Advertisement
আরিয়ান-কাণ্ডের এক ঝলক

আরিয়ান-কাণ্ডের এক ঝলক
গ্রাফিক- সনৎ সিংহ


মঙ্গলবার তল্লাশি চালিয়ে আরও চার জনকে গ্রেফতার করা হয়েছে। আব্দুল কাদের শেখ, শ্রেয়স নায়ার (আরিয়ানদের জেরা করে এই ব্যক্তির নাম উঠে এসেছিল। আধিকারিকদের সন্দেহ, শ্রেয়সের কাছ থেকে মাদক কিনতেন আরিয়ানরা), মনীশ রাজগারিয়া, অবীন সাহুকে ১১ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এনসিবি সূত্রে আরও জানানো হয়েছে, আরিয়ান এবং অন্য অভিযুক্তদের কাছ থেকে যে ফোন উদ্ধার হয়েছে, সেগুলি সব ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তদন্তে এই ফোন অত্যন্ত গুরুত্বপূর্ণ সূত্র বলে জানিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন

Advertisement