Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aryan Khan

Aryan Khan: বিজ্ঞানের বই দিন! জেলে বসেই দাবি শাহরুখ-তনয়ের, ‘মন্নত’-এর সামনে ভক্তদের ভিড়

এনসিবি সূত্রে খবর, তাঁর পছন্দমতো কোনও খাবার নয়, অন্য অভিযুক্তদের মতোই আরিয়ানকে সাধারণ খাবার খেতে দেওয়া হচ্ছে।

আরিয়ান খান। ‘মন্নত’ সামনে হাজির ভক্তরা (ডান দিকে)।

আরিয়ান খান। ‘মন্নত’ সামনে হাজির ভক্তরা (ডান দিকে)।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ০৯:৩২
Share: Save:

তিনি বিজ্ঞানের বই পড়তে চান। মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র আধিকারিকদের কাছে এমনই দাবি করেন শাহরুখ-তনয় আরিয়ান। তাঁর সেই দাবি মতো বিজ্ঞানের কয়েকটি বইও দেওয়া হয়েছে বলে এনসিবি সূত্রে খবর। মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে এনসিবি হেফাজতেই রয়েছেন আরিয়ান-সহ মোট ১৩ জন। আরিয়ান-সহ ৯ জনকে ৭ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখবে এনসিবি। মঙ্গলবার তল্লাশি চালিয়ে যে চার জনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের ১১ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

এনসিবি সূত্রে খবর, আরিয়ান বিজ্ঞানের বই চেয়েছিলেন। কয়েকটি বই তাঁকে দেওয়া হয়েছে। তবে তাঁর পছন্দমতো কোনও খাবার নয়, অন্য অভিযুক্তদের মতোই আরিয়ানকে সাধারণ খাবার খেতে দেওয়া হচ্ছে। এনসিবি দফতরের পাশে ন্যাশনাল হিন্দু রেস্তরাঁ থেকে খাবার আনিয়ে তাঁকে খেতে দেওয়া হয়েছে। এনসিবি সূত্রে আরও জানানো হয়েছে, আরিয়ান এবং অন্য অভিযুক্তদের কাছ থেকে যে ফোন উদ্ধার হয়েছে সেগুলি সব ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মাদক কাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখ-বিরোধীরা হইচই শুরু করে দিয়েছেন। তাঁকে নানা ভাবে আক্রমণ করতে কসুর করেননি। তবে আবার এর পাল্টা ছবিও ধরা পড়েছে। ‘বাদশা’র পাশে দাঁড়িয়েছেন তাঁর অগণিত ভক্ত। শাহরুখ এবং আরিয়ানের শুভকামনা করেছেন। টুইটারে #উইস্ট্যান্ডউইদএসআরকে ট্রেন্ড হয়েছে।

এ বার সরাসরি বাদশা-র বাসভবন ‘মন্নত’-এর সামনে হাজির হলেন ভক্তরা। সাধারণত তাঁর জন্মদিনে অগণিত ভক্তদের হাজির হতে দেখা যায় ‘মন্নত’-এর সামনে। এই চেনা ছবি প্রতি বছরই ধরা পড়ে। ব্যালকনিতে হাত নাড়িয়ে ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করতে দেখা যায় বলিউডের ‘বাদশা’কে। কিন্তু এ বার প্রেক্ষিত সম্পূর্ণ ভিন্ন। এ বারও ভক্তরা ‘মন্নত’-এর সামনে ভিড় জমিয়েছেন। ‘বাদশা’-কে বার্তা দিয়েছেন ‘আমরা তোমার পাশে আছি।'

বড় বড় প্ল্যাকার্ড হাতে ‘মন্নত’-এর সামনে মঙ্গলবার ভিড় জমিয়েছিলেন ভক্তরা। তাতে লেখা, ‘নিজের খেয়াল রাখুন বাদশা। এই কঠিন সময়ে আমরা আপনার পাশে আছি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shahrukh Khan Mannat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE