Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Nargis Fakhri: আমাকে চুপ থাকতে বলা হয়েছিল, উদয় চোপড়ার সঙ্গে প্রেমের কথা স্বীকার নার্গিসের

নার্গিস বললেন, ‘‘এখন মনে হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে বলি, আমি অমন এক সুন্দর মানুষের সঙ্গে পাঁচটা বছর কাটিয়েছি।’’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ সেপ্টেম্বর ২০২১ ২১:৫৪
পাঁচ বছর উদয়ের সঙ্গে প্রেম করেছেন নার্গিস

পাঁচ বছর উদয়ের সঙ্গে প্রেম করেছেন নার্গিস

পাঁচ বছর উদয় চোপড়ার সঙ্গে প্রেম করেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি। কিন্তু কোনও দিন সে কথা প্রকাশ্যে স্বীকার করেননি নার্গিস বা উদয়, কেউই। সম্প্রতি নিজের প্রাক্তন সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘রকস্টার’-এর অভিনেত্রী।

যশ চোপড়ার ছোট ছেলের তাঁর সম্পর্ক নিয়ে একাধিক বার গুঞ্জন উঠেছে। কিন্তু বার বার তাঁরা দু’জনই সেই গুঞ্জনকে নস্যাৎ করে দিয়ে‌ছেন। যদিও এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, ‘‘আমি জানি না কাকে আমি বিয়ে করব! কিন্তু এটা জানি যে জীবনের শেষ পর্যন্ত উদয় আমার জীবনের একটি অংশ হয়ে থাকবে।’’ তার পরেও উদয় টুইট করে বলেছিলেন, ‘আমি আর নার্গিস ভাল বন্ধু। আমাদের নিয়ে যে সব কথা রটছে তার কোনও ভিত্তি নেই।’

Advertisement
উদয়-নার্গিস

উদয়-নার্গিস


সম্প্রতি নার্গিস জানালেন, তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু সবাই তাঁকে এই বিষয়ে কথা না বলার পরামর্শ দিতেন। আমেরিকায় জন্ম নেওয়া নার্গিস বললেন, ‘‘ভারতে গিয়ে যত মানুষের সঙ্গে মিশেছি, তাঁদের মধ্যে উদয় অন্যতম শ্রেষ্ঠ মানুষ। সবাই আমাকে চুপ থাকার কথা বলত বলে আমি কিছু বলিনি। কিন্তু এখন আফসোস হয়। মনে হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে বলি, আমি অমন এক সুন্দর মানুষের সঙ্গে পাঁচটা বছর কাটিয়েছি।’’ শোনা যায়, ২০১৬ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

নার্গিস জানালেন, আমেরিকায় ফিরে গেলেও বলিউডের কয়েক জনের সঙ্গে তাঁর এখনও যোগাযোগ রয়েছে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম হল, হুমা কুরেশি, ইলিনা ডি’ক্রুজ, বরুণ ধবন প্রমুখ। তিনি এও জানালেন, অসুস্থতার কারণে চলচ্চিত্র জগৎ থেকে দূরে সরে গিয়েছিলেন। কিন্তু যখন ভেবেছিলেন যে ফিরে আসবেন, তত দিনে গোটা বিশ্বে অতিমারি শুরু হয়ে যায়।

আরও পড়ুন

Advertisement