Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

নার্গিস ‘অন্তঃসত্ত্বা’ বলে খবর করে নায়িকার রোষে সংবাদমাধ্যম

সিলভার স্ক্রিনে বহু দিন ধরে তিনি বেপাত্তা। কেবল টিনসেল টাউনের অনুষ্ঠানগুলিতেই দেখা যাচ্ছে অভিনেত্রী নার্গিস ফাকরিকে। সেখানেও আবার ঢিলেঢালা প

সংবাদ সংস্থা
মুম্বই ১৩ জানুয়ারি ২০১৯ ১৫:১০
Save
Something isn't right! Please refresh.
টুইটারে এক সংবাদমাধ্যমের নাম করে ক্ষোভ উগরে দিলেন ‘রকস্টার’-এর অভিনেত্রী।

টুইটারে এক সংবাদমাধ্যমের নাম করে ক্ষোভ উগরে দিলেন ‘রকস্টার’-এর অভিনেত্রী।

Popup Close

সিলভার স্ক্রিনে বহু দিন ধরে তিনি বেপাত্তা। কেবল টিনসেল টাউনের অনুষ্ঠানগুলিতেই দেখা যাচ্ছে অভিনেত্রী নার্গিস ফাকরিকে। সেখানেও আবার ঢিলেঢালা পোশাকে দেখা মিলছে অভিনেত্রীর। আর তাতেই সন্দেহ জাগে বলি মহলের একাংশের। একটি সংবাদমাধ্যম তো নার্গিসকে অন্তঃসত্ত্বা বলে খবরও প্রকাশ করে দেয়।

এই খবর নার্গিসের নজরে আসা মাত্রই তেলেবেগুনে জ্বলে উঠলেন অভিনেত্রী। টুইটারে ওই সংবাদমাধ্যমের নাম করে ক্ষোভ উগরে দিলেন ‘রকস্টার’-এর অভিনেত্রী। বললেন, “আপনাদের রিপোর্টার ভুল খবর প্রকাশ করেছেন। শুধু তা-ই নয়। শরীর তুলে আক্রমণ করা হয়েছে, যেখানে একজন হয়তো শারীরিক ভাবে অসুস্থ। আগে সত্যিটা জেনে নিন। তার পরে খবর প্রকাশ করুন।’’ এই টুইটের সঙ্গে প্রকাশিত সেই খবরেরও স্ক্রিনশটও ওই টুইট পোস্টে দিয়েছেন নার্গিস।

নার্গিস হলিউড পরিচালক ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গে প্রেম করছিলেন বলে কানাঘুঁষো শোনা যাচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় ম্যাটের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিন্তু বলিউডেরই অন্য একটি সূত্রের খবর, ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে নার্গিস ফাকরির। নার্গিসের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টগুলি থেকে ম্যাটের সঙ্গে ছবি মুছে দেওয়ার পর গুজবটি আরও জোরদার হয়।

Advertisement

তবে এই প্রথম বার নয়। অন্তঃসত্ত্বা গুজবে এর আগেও সংবাদমাধ্যমের প্রশ্নচিহ্নের মুখে পড়তে হয়েছিল নার্গিস ফাকরিকে। সে বারও যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: আর যেন ‘বন্ধু দেশে’র মর্যাদা না পায় পাকিস্তান, বিল পেশ মার্কিন কংগ্রেসে

আরও পড়ুন: তিন বছর নিখোঁজ ‘মুন্নাভাই এমবিবিএস’-এর এই অভিনেতা!

২০১৬ সালে ‘ব্যাঞ্জো’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল নার্গিসকে। বহু দিন পর আবার তাঁকে দেখা যাবে ভুষণ পটেলের হরর ছবি ‘অমাবাস’-এ। ১ ফেব্রুয়ারি মুক্তি পাবে নার্গিসের নতুন এই ছবি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকাবাংলা খবরপড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনের সব খবরবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Nargis Fakhri Pregnancy Bollywood Celebritiesনার্গিস ফাকরি
Something isn't right! Please refresh.

Advertisement