Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Tamil industry

ছবির কাজ মাঝপথে ফেলেই প্রয়াত জাতীয় পুরস্কার জয়ী দক্ষিণী পরিচালক

কমল হাসানের কন্যা শ্রুতি হাসান ও বিজয় সেতুপতির সঙ্গে ‘লাবম’ ছবির শ্যুটিং সদ্যই শেষ হয়েছে। ছবির সম্পাদনার কাজ চলছিল।

এসপি জননাথন

এসপি জননাথন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৩:২৮
Share: Save:

ছবি মুক্তির আগেই মৃত্যু হল পরিচালকের। রবিবার সকালে জাতীয় পুরস্কার জয়ী এসপি জননাথন প্রয়াত হলেন চেন্নাইয়ের এক হাসপাতালে। তামিল সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে নতুন ছবির কাজ চলছিল জননাথনের। ‘লাবম’-এর সূত্রে ফের পরিচালনায় ফিরেছিলেন এই উচ্চ প্রশংসিত দক্ষিণী পরিচালক।

Advertisement

পরিচালক আরুমুগাকুমার টুইটারে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। জানিয়েছেন, ‘আমাদের এসপি জননাথন স্যর হৃদরোগে আক্রান্ত হয়ে আজ সকাল ১০টা বেজে ৭ মিনিটে প্রয়াত হয়েছেন। অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তাঁর আত্মার শান্তি কামনা করি'।

বয়স হয়েছিল ৬১ বছর। কমল হাসানের কন্যা শ্রুতি হাসান ও বিজয় সেতুপতির সঙ্গে ‘লাবম’ ছবির শ্যুটিং সদ্যই শেষ হয়েছে। ছবির সম্পাদনার কাজ চলছিল। কাজের মাঝেই তিনি তাঁর সহকারীদের জানান, দুপুরে খাওয়ার জন্য তিনি বাড়িতে যাবেন। ফিরে এসে ফের কাজে হাত দেবেন। কিন্তু অনেক ক্ষণ পরেও তাঁর দেখা না পেয়ে সহ-পরিচালকেরা জননাথনের বাড়ি যান। সেখানে অ়জ্ঞান অবস্থায় তাঁকে উদ্ধার করেন তাঁরা। অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসাধীন ছিলেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক।

২০০৪ সালে প্রথম ছবি ‘ইয়ারকাই’-এর জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন জননাথন। ২০১৫ সালে তাঁর শেষ ছবি ‘পুরামপোক্কু এঙ্গিরা পোধুভুদামাই’-এর পরে কিছু দিনের বিরতি নিয়েছিলেন। ‘লাবম’-এর সূত্রেই ফের ছবির জগতে ফিরছিলেন তিনি। কিন্তু তার আগেই প্রয়াত হলেন পরিচালক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.