Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Navya Naveli Nanda

Navya Naveli Nanda: পর্দায় প্রথম আত্মপ্রকাশ নভ্যার, দাদু অমিতাভ বচ্চনের প্রতিক্রিয়া কী? অপেক্ষায় নাতনি

বচ্চন পরিবারের নাতনি নভ্যার পর্দায় প্রথম আত্মপ্রকাশ। শুভেচ্ছা ও অভিনন্দনে ভেসে গেলেন ‘শ্বেতা-কন্যা’।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৯:৫০
Share: Save:

নভ্যা নভেলি নন্দা পর্দায় প্রথম এলেন একটি বহুজাতিক প্রসাধন সংস্থার বিজ্ঞাপনের হাত ধরে। বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনির পর্দায় এই প্রথম কাজ কতটা সাড়া ফেলে তাই নিয়েই সর্বত্র কৌতূহল।বচ্চন পরিবারের আদরের নাতনি নভ্যা তাঁর কাজের ভিডিয়োর প্রথম ঝলক ভাগ করে নিয়েছেন বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের মধ্যে। শ্বেতা নন্দার মেয়ে নভ্যাকে ওই ভিডিয়োয় দেখা গিয়েছে কাজের পোশাকে, সামনে ল্যাপটপ রেখে কাজ করতে। সেই সঙ্গে তিনি কথা বলেছেন ‘সেল্ফ ওয়ার্থ’ প্রসঙ্গে। এই বিজ্ঞাপন পর্দায় কখন থেকে দেখা যাবে তা নিয়ে কোনও খবর পাওয়া যায়নি। এই ভিডিয়ো প্রকাশ করে নভ্যা লিখেছেন ‘‘নিজের দাম বলতে ঠিক কী বোঝায়, জানতে আপনাদের আরও অপেক্ষা করতে হবে।’’

নভ্যার এই প্রথম আত্মপ্রকাশে অভিনন্দন জানিয়ে বচ্চন-কন্যা শ্বেতা আদরের মেয়েকে বলেছেন, ‘‘এর থেকে অনেক বেশি প্রাপ্য তোমার।’’ প্রিয় বন্ধু শাহরুখ-কন্যা সুহানা তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন বিস্ময়চিহ্ন দিয়ে। আরেক বন্ধু অনন্যা পান্ডেও ভালবাসা জানিয়েছেন বন্ধুর উদ্দেশে।

পরিবারের তরফ থেকে শুভেচ্ছা ও ভালবাসায় ভরে গিয়েছে নভ্যার বিনোদনের জগতে প্রথম পথ চলা। যদিও দাদু অমিতাভ বচ্চন তাঁর প্রিয় নাতনির পর্দায় প্রথম আত্মপ্রকাশ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। কাজের সূত্রে, বিভিন্ন সামাজিক উন্নয়নের কাজে ইতিমধ্যেই নিজের পরিচয় তৈরি করেছেন নভ্যা। ‘নভেলি’ ও ‘আরা’ নামে দুটি সংস্থার গুরুত্বপূর্ণ পদে রয়েছেন তিনি। একটি সংস্থা কাজ করছে নারী-পুরুষের সমানাধিকার নিয়ে, আরেকটি সংস্থা মহিলা স্বাস্থ্য সুরক্ষা ও সচেতনতা নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE