Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Nayanthara

Nayanthara- Vignesh Wedding: নয়নতারা-ভিগ্নেশের বিয়ের প্রদর্শন বিশ বাঁও জলে, কেন চুক্তিভঙ্গ করল নেটফ্লিক্স?

চুক্তি বাতিল করল ওটিটি মাধ্যম ‘নেটফ্লিক্স’। এই প্ল্যাটফর্মে দেখানো হবে না নয়নতারা-ভিগ্নেশের জাঁকজমক পূর্ণ বিয়ের অনুষ্ঠান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৬:০৬
Share: Save:

এ বছরই ৯ জুন মহাবলীপুরমের এক রিসর্টে সাতপাকে বাঁধা পড়েন ‘পাওয়ার-কাপল’ নয়নতারা ও ভিগ্নেশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। মুম্বই সংবাদসংস্থার খবর অনুযায়ী, জাঁকজমকপূর্ণ এই বিয়ের অনুষ্ঠান নেটফ্লিক্সের দেখানোর কথা ছিল। দম্পতির সঙ্গে চুক্তি হয়েছিল, প্রায় ২৫ কোটি টাকার বিনিময়ে ওই বিয়ের অনুষ্ঠানের স্বত্ব থাকবে এই ওটিটি মঞ্চের কাছে। আচমকা সেই চুক্তিই বাতিল করল নেটফ্লিক্স। মনখারাপ অনুরাগীদের। মুম্বইয়ের সংবাদ সংস্থাকে নেটফ্লিক্স জানিয়েছে, বিয়ের বেশ কিছু ছবি ভিগ্নেশ ইতিমধ্যেই ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। যা শর্তবিরুদ্ধ। সেই সব ছবিতে রজনীকান্ত থেকে শুরু করে শাহরুখ খান, মণিরত্নমকেও দেখা গিয়েছে। সেই কারণেই চুক্তি বাতিল করা হল।

সূত্রের খবর, মহা জাঁকজমকে নয়নতারা-ভিগ্নেশের বিয়ের বিপুল ব্যয়ভার বহন করেছে এই ওটিটি মঞ্চ। মহাবলীপুরমের বিলাসবহুল হোটেলে ঘর ভাড়া থেকে শুরু করে অতিথিদের খাবারের দাম প্লেটপিছু ৩৫০০ টাকা, রূপটান শিল্পীর পারিশ্রমিক— সব খরচই হয়েছে নেটফ্লিক্সের মাধ্যমে। বিয়ে উপলক্ষে প্রায় এক লক্ষ অতিথির ভূরিভোজের আয়োজন ছিল। এ ছাড়াও বৃদ্ধাশ্রম ও দুঃস্থ শিশুদের খাওয়াদাওয়ার ব্যবস্থাও ছিল। সে সবের মধ্যে দিয়েই প্রচারের আলোয় ছিল এই বিয়ের অনুষ্ঠান। যা নিয়ে অনুরাগীদের কৌতূহলও ছিল তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.