Advertisement
১৬ জুন ২০২৪
susmita sen

Sushmita-Lalit: হৃদয়ে শয়তানের চোখ! ললিত-সুস্মিতাকে নিয়ে এ কী করলেন রণবীর সিংহ!

সুস্মিতা - ললিতের সম্পর্ক প্রকাশ্যে আসতেই শোরগোল। সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মাধ্যমে। জল্পনা তুঙ্গে রণবীর সিংহের মন্তব্য নিয়েও।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৪:৩৫
Share: Save:

সুস্মিতা সেনের সঙ্গে প্রেমের সম্পর্কে ললিত মোদী। অকপট ঘোষণার পরেই চর্চা, তর্ক-বিতর্কে ছয়লাপ। পিছিয়ে নেই বলিউডের তারকারাও। তার মধ্যেই অভিনেতা রণবীর সিংহের মন্তব্যে জলঘোলা শুরু বলিউডের অন্দরে। নেটমাধ্যমে রণবীরের মন্তব্যটি অদ্ভুত। রয়েছে একটি হৃদয়ের ইমোজি ও শয়তানের চোখ। এই শয়তানের চোখ রণবীর কেন দিলেন, সে বিষয়টাই এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে। সুস্মিতা সেনের সঙ্গে মলদ্বীপে একান্তে কাটানো কিছু মুহূর্তের ছবি বৃহস্পতিবার রাতে নিজেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ললিত। তাতে যুগলের একান্ত মুহূর্তের ছবি। সঙ্গে খোলাখুলি ঘোষণা, প্রেম করছেন দু’জনে। সম্পর্ক যে গড়াতে পারে বিয়ের দিকেও, সে ইঙ্গিতও দিতে ভোলেননি দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী। শোরগোল শুরু তার পরেই। সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে কেউ উচ্ছ্বসিত, কেউ বা কটাক্ষ করতেও ছাড়েননি। কারও কারও মতে, এই সম্পর্কের মূলে আছে আইপিএল কর্তার বিপুল টাকার সম্পত্তি।

তবে এর আগেও নিত্যনতুন সম্পর্কে জড়িয়েছেন ‘ম্যায় হুঁ না’-র নায়িকা। এর আগে মডেল রোহমান শলের সঙ্গে প্রেমে ছিলেন সুন্দরী বঙ্গকন্যা। কিছু দিন আগেই নিজেরা বিচ্ছেদের খবর দিয়েছেন অনুরাগীদের। তার আগেও বিভিন্ন সময়ে অন্তত এক ডজন প্রেমে ধরা দিয়েছিলেন সুস্মিতা। বলিউডের গুঞ্জন অন্তত তেমনটাই বলে। এ দিকে, ললিতকে নিয়ে বিতর্কের শেষ নেই। ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে তিনি অপসারিত। আর্থিক দুর্নীতির অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। ফলে রণবীরের মন্তব্যে শয়তানের চোখ কি তাঁকে উদ্দেশ্য করেই? তা নিয়েই আপাতত কৌতূহল তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

susmita sen lalit modi Ranveer Singh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE