Advertisement
১৭ জুন ২০২৪
susmita sen

Sushmita-Lalit: সুস্মিতা-ললিতের সম্পর্ক নিয়ে মুখ খুললেন নায়িকার ভাই, কী বললেন রাজীব?

সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে তোলপাড় বলিউড। দিদির নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর ভাই। তবে এখনও চুপ সুস্মিতা নিজে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১২:৪৫
Share: Save:

প্রাক্তন আইপিএল কর্তার বাউন্সারে সরগরম বাইশ গজ থেকে বি-টাউন। মলদ্বীপে বিশ্বসুন্দরী ও শীর্ষস্থানীয় এই ব্যবসায়ীর ছুটি কাটানোর বিশেষ মুহূর্তের ছবি তোলপাড় ফেলেছে দেশ জুড়ে। কারণ, এ যে শুধুই ছুটি কাটানোর মুহূর্ত নয়, সঙ্গে ললিত মোদীর অকপট ঘোষণাও বটে। ললিত নিজেই জানিয়েছেন, প্রেমে পড়েছেন তাঁরা। এই সম্পর্ক গড়াতে পারে বিয়ের পিঁড়িতেও। সুস্মিতা নিজে এখনও চুপ। তবে দিদির সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভাই রাজীব সেন। মুম্বই সংবাদ সংস্থাকে রাজীব বলেন, ‘‘এই খবর শুনে আমি হতবাক। এ বিষয়ে কিছু বলার আগে দিদির সঙ্গে কথা বলে সবটা জানতে হবে। যত ক্ষণ না দিদি ললিত মোদীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আমাকে কিছু জানাচ্ছে, তত ক্ষণ এ নিয়ে আমি কিছু বলতে চাই না।’’

ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনই রাখঢাক করেননি সুস্মিতা। বার বার প্রেমে পড়েছেন, প্রেমিকের সঙ্গে একত্রবাসও করেছেন, সে কথা স্বীকারও করেছেন। ললিতের সঙ্গে সম্পর্ক নিয়ে যদিও এখনও মুখে কুলুপ সুন্দরী বঙ্গতনয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE