Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Navya Naveli Nanda

নেট-মাধ্যমে মাকে নিয়ে ট্রোলিং, জবাব ফিরিয়ে দিলেন অমিতাভ-নাতনি নব্যা

নেটমাধ্যমের কটাক্ষের উত্তর ফিরিয়ে দেওয়ায় অনেককেই ছাপিয়ে গিয়েছেন অমিতাভ-নাতনি। প্রমাণ তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি।

শ্বেতা নন্দার সঙ্গে নব্যা নভেলি নন্দা

শ্বেতা নন্দার সঙ্গে নব্যা নভেলি নন্দা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১২:৩৬
Share: Save:

তারকা-সন্তান এবং ট্রোলিং, হালফিলে দুটোই যেন পরস্পর সংলগ্ন। অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূরদের সঙ্গেই সেই তালিকায় নাম জুড়ে গিয়েছে বড় পর্দা থেকে শতহস্ত দূরে থাকা নব্যা নভেলি নন্দারও। তবে নেটমাধ্যমের কটাক্ষের উত্তর ফিরিয়ে দেওয়ায় অনেককেই ছাপিয়ে গিয়েছেন অমিতাভ-নাতনি। প্রমাণ তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি।

Advertisement

মা শ্বেতা নন্দাকে নিয়ে এক নেটাগরিক ট্রোল করতে এলে, তাঁকে জবাব দেন নব্যা। সম্প্রতি একটি নতুন প্রোজেক্ট শুরু করেছেন নব্যা। নাম ‘নভেলি’। লিঙ্গ বৈষম্য দূর করার লক্ষ্য নিয়ে তিনি এই প্রোজেক্ট শুরু করেন। সেই বিষয়েই এক সাক্ষাৎকারে নিজের চারপাশে থাকা কর্মরত মহিলাদের নিয়ে কথা বলেছিলেন তিনি। তালিকায় রেখেছিলেন মা শ্বেতাকেও। সেখানেই এক নেটাগরিক প্রশ্ন তোলেন, নব্যার মা কী কাজ করেন। নব্যা উত্তরে লেখেন, ‘তিনি একজন লেখিকা, ডিজাইনার, স্ত্রী এবং মা।’

এর পরেই সেই সংক্ষিপ্ত কথোপকথনে স্ক্রিনশটটি স্টোরিতে শেয়ার করে নব্যা লেখেন, ‘একজন মা এবং স্ত্রীর কাজ যে কোনও পুরো সময়ের চাকরির মতোই। গৃহবধূদের দয়া করে অপমান করবেন না। একটি প্রজন্মকে লালনপালন করায় তাঁদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। আশা করা যায়, সেই প্রজন্ম তাঁদের এই অবদানকে মুছে না দিয়ে, তাকে আরও সমৃদ্ধ করে তুলবে’।

মা শ্বেতা নন্দাকে নিয়ে এক নেটাগরিক ট্রোল করতে এলে, তাঁকে জবাব দেন নব্যা।

মা শ্বেতা নন্দাকে নিয়ে এক নেটাগরিক ট্রোল করতে এলে, তাঁকে জবাব দেন নব্যা।

এই প্রথম নয়। অতীতেও ট্রোলারদের এক হাত নিয়েছেন নব্যা। ইনস্টাগ্রামের তির্যক মন্তব্য, মিম, ট্রোলের সঙ্গে লড়াইয়ের কায়দা ইতিমধ্যেই রপ্ত করে ফেলেছেন এই তারকা-সন্তান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.