Advertisement
২০ জুলাই ২০২৪
Nawazuddin siddiqui- AliaSsiddiqui

ভেঙে যাওয়া বিয়ের বার্ষিকী উদ্‌যাপন, নওয়াজ় ও তাঁর স্ত্রীর মধ্যে কি মিটমাট হল?

স্ত্রী আলিয়ার সঙ্গে বিয়ে ভেঙে গিয়েছিল নওয়াজ়উদ্দিন সিদ্দিকির। বিবাহবিচ্ছেদের পর বিবাহবার্ষিকী উদ্‌যাপন করছেন অভিনেতা!

Nawazuddin siddiqui and his estranged wife celebrate their 14th anniversary together

আলিয়া সিদ্দিকি এবং নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৫:৪৬
Share: Save:

গত বছরের শুরু থেকেই ওঠাপড়া চলেছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রীয়ের আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবনে। দাম্পত্য কলহের জেরে একাধিক বার আদালতের দ্বারস্থ হতে হয়েছে দু’জনকেই। যার ফলে দুই সন্তানকে নিয়ে দুবাই চলে যান অভিনেতার স্ত্রী আলিয়া। শুধু তা-ই নয়, স্বামী দায়িত্বজ্ঞানহীন, অন্য নারীতে আসক্ত— এমন নানা অভিযোগ আনেন। অভিনেতার উপর তাঁকে গৃহবন্দি করে রাখার অভিযোগও তোলেন তিনি। এমনকি নিজেরাই জানিয়ে দেন, তাঁরা বিবাহবিচ্ছিন্ন। কিন্তু, নতুন বছরে যেন বদলে গেল তাঁদের সম্পর্কের সমীকরণ। যে স্ত্রীর সঙ্গে বিয়ে ভেঙে গিয়েছিল, তাঁর সঙ্গেই আবার বিবাহবার্ষিকী উদ্‌যাপন করছেন অভিনেতা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা ও সন্তানদের সঙ্গে একটি ভিডিয়ো দিয়ে আালিয়া লেখেন, ‘‘১৪তম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করছি।’’ যে সম্পর্ক ভেঙে গিয়েছিল, সেই বিয়েরই আবার বার্ষিকী পালন করছেন তাঁরা।

নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীনই অন্য এক পুরুষের প্রেমে পড়েছিলেন আলিয়া। ‘বিগ বস্‌ ওটিটি’ প্রতিযোগী থাকাকালীন সেই প্রসঙ্গও তোলেন তিনি। আলিয়া বলেন, ‘‘ও আমার চোখ দেখে আমার প্রেমে পড়েছিল। পেশায় ও সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ার। ও আমাকে শ্রদ্ধা করে, আমাকে ভালবাসে। আমি ওর সঙ্গে থাকলে নিজেকে খুব নিরাপদ মনে করি। সেই জন্যই আমি দীর্ঘ ১৯ বছর পরে এই সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ খুলেছি।’’ এক সময় বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে নওয়াজ় ও আলিয়ার মধ্যে। কিন্তু এত কিছুর পর ফের বিবাহবার্ষিকী পালন! তবে কি ফের এক হচ্ছেন আলিয়া-নওয়াজ়? তাঁদের এই সপরিবার ছবি দেখে ধন্দে নেটপাড়া। নিজেদের সম্পর্ককে আবার সুযোগ দিচ্ছেন কিনা, সেই নিয়ে এখনই কিছু স্পষ্ট করেননি যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE