Advertisement
০৩ মে ২০২৪
Nawazuddin Siddiqui

‘মরতে ইচ্ছে করা’ নওয়াজ় বেঁচে আছেন বৃহন্নলার বেশে

রূপান্তরকামীর ভূমিকায় অভিনয়ের ছক ভেঙেছেন নওয়াজ়। ফিরছেন আরও বলিষ্ঠ হয়ে। তাঁর নতুন রূপ দেখে শ্রদ্ধায় নত হলেন অনুরাগীরা। কেউ কেউ বলে উঠলেন, ‘বৈগ্রহিক’!

বৃহন্নলার বেশে তিনি যে আসলে নওয়াজ়উদ্দিন সিদ্দিকী, তা এখন আর বুঝতে অসুবিধে হয় না।

বৃহন্নলার বেশে তিনি যে আসলে নওয়াজ়উদ্দিন সিদ্দিকী, তা এখন আর বুঝতে অসুবিধে হয় না। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৯:২৪
Share: Save:

লাল বেনারসির সঙ্গে এক গা গয়না! কপালে লাল টিপ, ঠোঁটে গাঢ় লিপস্টিক। মাথায় খোঁপা করা এক বৃহন্নলা মিষ্টি হাসি নিয়ে তাকিয়ে আছেন সামনের হলুদ পাঞ্জাবি পরা এক যুবকের দিকে। বৃহন্নলার বেশে তিনি যে আসলে নওয়াজ়উদ্দিন সিদ্দিকী,, তা এখন আর বুঝতে অসুবিধে হয় না। এ নিয়ে ‘হাড্ডি’ ছবির তৃতীয় লুক ভাগ করে নিলেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি।

এ ছবিতে রূপান্তরকামীর ভূমিকায় অভিনয়ের ছক ভেঙেছেন নওয়াজ়। ফিরছেন আরও বলিষ্ঠ হয়ে। তাঁর নতুন রূপ দেখে শ্রদ্ধায় নত হলেন অনুরাগীরা। কেউ কেউ বলে উঠলেন, ‘বৈগ্রহিক’! শনিবার পোস্ট করা ছবিটির সঙ্গে ‘মেরে হামসফর’ গান জুড়ে দিয়েছেন অভিনেতা। ‘হাড্ডি’ মুক্তি পাবে নতুন বছরেই।

এই ছবির জন্য জোরকদমে প্রস্তুতি নিয়েছেন নওয়াজ়। রূপান্তরকামী চরিত্রটি পর্দায় জীবন্ত করে তুলতে কোনও কসুর করেননি। ছবির শুটিং শুরুর আগে লম্বা সময় কাটিয়েছেন বৃহন্নলাদের সঙ্গে। নতুন পোস্ট করা ছবির ক্যাপশনে অন্য হৃদয়ের প্রেমের প্রকাশে বিশেষ হয়ে উঠলেন নওয়াজ়। লিখেছেন, “তোমার চোখের দিকে তাকালে ফাঁদে পড়ে যাই, মরে যেতে চাই... কিন্তু এখনও বেঁচেই আছি।”

নওয়াজ়উদ্দিন এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘হাড্ডি-র শুটিংয়ের সময় প্রায় ২০ থেকে ২৫ জন রূপান্তরকামীর সঙ্গে থাকতে হয়েছে। সেই অভিজ্ঞতা অসাধারণ। চরিত্রটির হাড়ে-মজ্জায় ঢোকার চেষ্টা করেছি। সেই কারণেই আমি তাঁদের সঙ্গে থেকেছি। এক মুহূর্তের জন্য পর্দায় আমাকে দেখে যাতে মনে না হয়, আমি তাঁদের কেউ নই। বড় পর্দায় ঠিক কেমন দেখায় চরিত্রটি, তারই অপেক্ষায় রয়েছি।’’ উল্লেখ্য, এর আগে ‘হিরোপন্তি ২’ ছবিতে অভিনেতাকে দেখা গিয়েছিল ‘লায়লা শরণ’-এর চরিত্রে। সেটি ছিল এক ছিল ‘মেয়েলি পুরুষ’-এর চরিত্র। এ বার রূপান্তরকামীর চরিত্রে নওয়াজ় কি অভিনেতা হিসাবে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবেন নিজেকে? প্রতীক্ষায় দর্শক!

নওয়াজ়উদ্দিন এই ছবিতে তাঁর চরিত্র সম্পর্কে বলেছেন, ‘‘আমি বিভিন্ন আকর্ষণীয় চরিত্রে অভিনয় করেছি, তবে ‘হাড্ডি’ সম্পূর্ণ আলাদা। বিশেষ চরিত্র হতে চলেছি। এমন চেহারায় এমন ভূমিকায় আমায় আগে কেউ দেখেননি। অভিনেতা হিসাবেও আমার উত্তরণ হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nawazuddin Siddiqui Upcoming Movie Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE