Advertisement
০৭ মে ২০২৪
preity zinta

‘সম্পর্ক গভীর হলেও কারও ঘর ভাঙতে চাইনি’, শাহরুখ প্রসঙ্গে প্রিয়ঙ্কাকে কটাক্ষ প্রীতির

শাহরুখের প্রেমে কে না মজেন! তা বলে সহ-অভিনেতার ঘর ভাঙা? প্রিয়ঙ্কার স্বার্থপরতায় ঘৃণা প্রকাশ করলেন প্রীতি।

‘দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই’ ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে পর্দা ভাগ করেছিলেন প্রীতি।

‘দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই’ ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে পর্দা ভাগ করেছিলেন প্রীতি। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৮:০৭
Share: Save:

কর্মজীবনে তিনি যেমন সফল, ব্যক্তিজীবনেও সুখী। নিক জোনাসকে বিয়ে করে ক্যালিফোর্নিয়ায় সংসার পেতেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এক কন্যার জননী হয়েছেন। দেশ-বিদেশের মানুষ তাঁকে সম্মান করেন। তবু এখনও বলিপাড়ায় কান পাতলে শোনা যায় পুরনো কিস্‌সা। শাহরুখ খানের প্রেমে নাকি বিভোর ছিলেন প্রিয়ঙ্কা! একটা সময় ছিল, যখন তাঁর জন্যই ঘর ভাঙতে চলেছিল ‘বাদশা’র।

সে কথা ফলাও করে জানিয়েছিলেন প্রীতি জিন্টা। ‘দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই’ ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে পর্দা ভাগ করেছিলেন প্রীতি। তার পরই ‘পিগি চপ্‌স’-এর জীবনের গোপন খবর পেয়ে যান ‘সালাম নমস্তে’-র নায়িকা। তিনি সর্বসমক্ষে বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ করেন। প্রীতির কথায়, “যে সব মহিলা অন্যের ঘর ভাঙতে চায়, তাদের নিয়ে কথা বলতে প্রবৃত্তি হয় না।” আরও বলেন, “উপরে ওঠার জন্য পুরুষ তারকাদের ব্যবহার করে যে সব অভিনেত্রী, আমি তাদের ঘৃণা করি।”

প্রীতির দাবি, পুরুষ সহকর্মীদের সঙ্গে তাঁরও যথেষ্ট ভাল সম্পর্ক ছিল। সেই সুযোগ নিয়ে তাঁদের ঘর ভাঙতে যাননি। বরং, তারকা-পত্নীদের সঙ্গেই বেশি সখ্য রেখে চলেছেন।

‘ডন ২’-এর সেট থেকে অন্তরঙ্গতা বেড়েছিল শাহরুখ-প্রিয়ঙ্কার। কারও জানতে বাকি ছিল না। যদিও পরোয়া করেননি প্রিয়ঙ্কা। সমস্যাটি এমন পর্যায়ে গিয়েছিল যে, গৌরী খান নিজেই নাকি শাহরুখকে কাজ করতে নিষেধ করে দিয়েছিলেন প্রিয়ঙ্কার সঙ্গে। শাহরুখও সে কথা শুনেছিলেন। আর কখনও একসঙ্গে পর্দায় দেখা যায়নি জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

preity zinta Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE