Advertisement
০৩ মে ২০২৪
Nora Fatehi

‘অন্যকে ব্যবহার করে আখের গোছাব এই শিক্ষা পাইনি’, কাকে উদ্দেশ্য করে লিখলেন নোরা?

জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছেন দিন কয়েক আগে। তবু অপমানের জ্বালা ভুলতে পারছেন না নোরা!

জ্যাকলিনের  উদ্দেশেই  কি সমাজমাধ্যমে এমন লিখলেন নোরা?

জ্যাকলিনের উদ্দেশেই কি সমাজমাধ্যমে এমন লিখলেন নোরা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৪:১৮
Share: Save:

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়ে নিজে বিপদে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। তাই বলে নোরা ফতেহিকেও এর মধ্যে টেনে আনবেন? তাঁর কেরিয়ারও চৌপট করার চেষ্টা? কিছুতেই মেনে নেবেন না নোরা। তাই জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছেন দিন কয়েক আগে। তাঁর অভিযোগ, অপরাধ জগতের নোংরামির মধ্যে টেনে এনে তাঁর কেরিয়ার নষ্ট করতে চাইছেন জ্যাকলিন! কিন্তু অস্বস্তি যে পিছু ছাড়ছে না অভিনেত্রীর, তা বোঝা গেল শুক্রবার রাতেই। সমাজমাধ্যমে ইঙ্গিত ভরা এক পোস্ট দিলেন নোরা। যেখানে লিখেছেন, ‘‘নিজের স্বার্থে অন্য লোককে ব্যবহার করার শিক্ষা পেয়ে আমি বড় হইনি। আমার উদ্দেশ্য কোনও দিন অসৎ নয়। আমরা দু’জনে একই ধরনের মানুষ নই।’’

এ দিকে ২০০ কোটি টাকা আর্থিক তছরুপের ঘটনায় জ্যাকলিনের সঙ্গে নোরাকেও যখন জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল ইডি, অপমানিত বোধ করেছিলেন নোরা। তাই নাম উল্লেখ না থাকলেও বুঝতে অসুবিধা হওয়ার জো নেই, এই পোস্ট জ্যাকলিনের উদ্দেশেই লিখেছেন নোরা। ‘সার্কাস’ অভিনেত্রীর বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করে নোরা জানিয়েছিলেন, ‘নোংরামি’ চলছে!’ নিজের স্বার্থে তাঁর কেরিয়ার এবং মান-সম্মান নিয়ে টানাটানি করছেন জ্যাকলিন।

কয়েক মাস আগের ঘটনা। কনম্যান সুকেশ চন্দ্রশেখর মূল সন্দেহভাজন হলেও, তাঁর সঙ্গে সংযোগ থাকার কারণে দুই অভিনেত্রীকেও তলব করা হয়েছিল। যাতে বেশি জড়িয়ে পড়েন জ্যাকলিন। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসাবে তাঁর কাছেও চলে আসে। এতেই ফেঁসে যান অভিনেত্রী। থানাপুলিশ চলতে থাকে প্রায় গোটা বছর। ইতিমধ্যে আইনজীবী মারফত প্রকাশ্যে আসে জ্যাকলিনের এক বয়ান, যেখানে তিনি জানিয়েছেন, সুকেশের থেকে অনেক তারকাই উপহার নিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন নোরা ফতেহিও। শুধু শুধু একা তাঁকেই দোষারোপ করা হচ্ছে কেন?

এতেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন নোরা। তাঁর বক্তব্য, এটি সম্পূর্ণ মিথ্যা কথা। সুকেশের সঙ্গে তাঁর কোনও লেনদেন ছিল না। উপহারও নেননি। বরং সুকেশের স্ত্রী লেনা মারিয়া পলের সঙ্গেই আলাপ ছিল বলে জানান নোরা। তাঁর দাবি, অকারণে তাঁকে এই ‘পাঁকে’ জড়িয়ে হেনস্থা করতে চাইছেন জ্যাকলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi Jaqueline Fernandez Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE