Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nawazuddin Siddiqui

নওয়াজ়উদ্দিনের কাছে ক্ষমা চেয়ে পোস্ট স্ত্রীর! তার পরই সমাজমাধ্যমে নিখোঁজ আলিয়া

দিন কয়েক আগেও নওয়াজ়উদ্দিনের নামে একগুচ্ছ অভিযোগ আনেন অভিনেতার স্ত্রী, এ বার উল্টো সুর আলিয়ার কণ্ঠে। ক্ষমা চাইলেন আলিয়া। তার পরই উধাও অভিনেতার স্ত্রী!

picture of Nawazuddin Siddiqui wife aaliya siddiqui

নওয়াজ়ের স্ত্রীর পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ২১:২৫
Share: Save:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ নিয়ে চর্চা তুঙ্গে। অভিযোগ, পাল্টা অভিযোগ। একে অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি চলেছে বিস্তর। আদালতের দ্বারস্থ হয় দু-পক্ষ। অভিনেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন আলিয়া। এই নিয়ে বিস্তর জলঘোলা হয় মায়ানগরীতে। যদিও সব ভুলে এখন কাজে মন দিতে চাইছেন অভিনেতা। সামনেই মু্ক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ছবি ‘জগিরা সারা রা রা’। এর মাঝেই একেবারে উল্টো সুর আলিয়ার কণ্ঠে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নওয়াজ় ও তাঁর পরিবারের কাছে খোলা চিঠি লিখে ক্ষমা চাইলেন অভিনেতার স্ত্রী।

তিনি অভিনেতার বিরুদ্ধে যে সব অভিযোগ এনেছিলেন এখন তার একেবারে উল্টো সুর। নওয়াজ় ও তাঁর পরিবারের বিরুদ্ধে সব মামলা তুলে নিতে চান। সব ভুলে শুরু করতে চান স্বাভাবিক জীবন।আলিয়ার নিজের খোলা চিঠিতে লেখেন, ‘‘হ্যালো নওয়াজ, এই চিঠি তোমার জন্য। আমি অনেক জায়গায় শুনেছি আর পড়েছি যে জীবন মানে এগিয়ে যাওয়া। কয়েক মাস ধরে আমাদের মধ্যে যা কিছু ঘটেছে, আমি সে সব কিছু ভুলে যেতে চাই। আর ঈশ্বরের প্রতি আস্থা রেখে আমি নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে আর তোমার সব অন্যায়কে ক্ষমা করে জীবনের দিকে এগিয়ে যেতে চাই। আর আমি জীবনকে সুন্দর রূপ দেওয়ার চেষ্টা করব। অতীতের জালে ফেঁসে থাকা, কোনও চক্রব্যূহে থাকার চেয়ে কম কিছু নয়। আর তাই অতীতকে পেছনে ফেলে, এই ভুল দ্বিতীয়বার না করার অঙ্গীকার করছি। আমাদের সন্তানদের সুন্দর ভবিষ্যৎ দেওয়ার শপথ নিচ্ছি আমি।’’

‘‘তুমি বাবা হিসাবে অত্যন্ত ভাল। আশা করি, ভবিষ্যতে তুমি তোমার সব কর্তব্য ভাল ভাবে পালন করবে। আর তাদের একটা ভাল ও সুন্দর ভবিষ্যৎ দেওয়ার সব রকম প্রয়াস করবে। আমার এই যুদ্ধ শুধু আমার সন্তানদের জন্য ছিল। ওদের মুখে হাসি দেখে আমার সব দুশ্চিন্তা দূর হয়ে গিয়েছে। আর রাগ গলে জল হয়ে গিয়েছে। আমরা ভাল স্বামী-স্ত্রী হয়ে উঠতে পারিনি, আশা করি আমরা ভাল মা–বাবা হয়ে উঠব। এই জীবনে যা কিছু ঘটেছে, এ কারণে একে অপরকে যেন ক্ষমা করে দিই। জীবনের পথে যেন এগিয়ে যেতে পারি।’’ অভিনেতার স্ত্রীর সমাজমাধ্যমের পাতায় এমন পোস্ট দেখে খটকা লেগেছে অনেকের। এমনকি অভিনেতার ভাই শামাশ সিদ্দিকি তো লিখেই বসেন, ‘‘তোমার প্রোফাইল কি হ্যাক হয়েছে।’’ অন্যদিকে এই পোস্টটি করার পর থেকে আলিয়া সিদ্দিকি অ্যাকাউন্টের হদিশ মিলছে না ইনস্টাগ্রামে। আলিয়া নিজে এই খোলা চিঠি লিখেছেন কি না সেই নিয়ে ধন্ধে সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE