Advertisement
০৩ মে ২০২৪
Nawazuddin Siddiqui

স্ত্রীকে তাড়িয়ে শুধু মেয়েকে ছাড়! নওয়াজ়ের কীর্তি ফাঁস করলেন অভিনেতার ভাই

দুই সন্তান-সহ তাঁকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন, নওয়াজ়ের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। এ বার অভিনেতার বিরুদ্ধে নতুন অভিযোগ তাঁর ভাইয়ের।

Photograph of Nawazuddin Siddiqui.

নওয়াজ়উদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে সরব তাঁর ভাই শামস সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৫:০৬
Share: Save:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহে নতুন মোড়। দুই সন্তান-সহ তাঁকে বাড়ি থেকে বার করে দিয়েছেন নওয়াজ়, শুক্রবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে অভিযোগ করেন নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি। আলিয়ার অভিযোগের পর এ বার নিজের ভাইয়ের বিরুদ্ধে মুখ খুললেন শামস সিদ্দিকি। শুধু মেয়ে শোরাকে বাড়িতে ঢুকতে দিয়েছেন অভিনেতা, জানালেন শামস।

শুক্রবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে আলিয়া জানান, তাঁকে ও তাঁর দুই সন্তানকে বাংলো থেকে বার করে দেওয়া হয়েছে। নওয়াজ়ের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তোলেন তিনি। আলিয়া জানান, তাঁর কাছে মাত্র ৮১ টাকা রয়েছে, আর সেই অবস্থায় দুই সন্তানকে নিয়ে বাড়িছাড়া তিনি। ভিডিয়োতে আলিয়ার চোখে জল। মাকে জড়িয়ে রয়েছে ছোট ছেলে ইয়ানি। অঝোরে কেঁদে চলেছে মেয়ে শোরা। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই নিজেও ভাইয়ের বিরুদ্ধে সরব শামস সিদ্দিকি। তিনি বলেন, ‘‘ওঁরা এখনও বাড়ির বাইরেই রয়েছেন। দরজার বাইরে অপেক্ষা করছেন। পুলিশ হয়তো ওঁদের সাহায্য করবেন যাতে ওঁরা বাড়িতে ঢুকতে পারেন। গত রাতে আলিয়া ওঁর এক আত্মীয়ের বাড়িতে ছিলেন।’’ শামস আরও জানান, আলিয়া ও দুই সন্তাকে বাড়িতে ঢুকতে না দেওয়ার পরে আলিয়া নওয়াজ়কে ফোন করেন। তিনি ফোন তোলেননি। পরে নওয়াজ় নাকি মেয়ে শোরাকে ফোন করে বলেন, শুধু সে বাড়িতে ঢুকতে পারে, অন্য কেউ নয়। কেন ছোট ছেলে ইয়ানিকে বাড়িতে ঢুকতে দিলেন না নওয়াজ়, তা নিয়ে উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, ইয়ানির পিতৃত্ব নিয়েই প্রশ্ন তুলেছিলেন নওয়াজ়ের মা মেহেরুন্নিসা সিদ্দিকি।

অন্য দিকে, আলিয়া ও দুই সন্তানকে বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগের জবাব দিয়েছেন নওয়াজ়ও। ‘সেক্রেড গেমস’ অভিনেতা জানান, যে বাড়ির কথা বলা হচ্ছে, সেটা ওঁর নিজের বাড়ি নয়— ওই বাংলো ওঁর মায়ের নামে। খবর, ওই বাড়িতে নিজের নাতি-নাতনি ছাড়া অন্য কাউকে ঢুকতে দিতে নারাজ অভিনেতার মা। নওয়াজ়ের তরফে বিবৃতিতে এও জানানো হয়, ২০১৬ সালে আলিয়াকে মুম্বইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনে দিয়েছেন তিনি। নিজের ইচ্ছাপত্রেও সেই ফ্ল্যাট আলিয়ার নামেই রেখেছেন অভিনেতা। আলিয়া ও তাঁর সন্তাদের ওই ফ্ল্যাটে থাকতে কেউ বারণ করেননি, জানানো হয় অভিনেতার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE