Advertisement
০৪ মে ২০২৪
Nawazuddin Siddiqui

‘লিভ ইন-এ থাকার মিথ্যা অজুহাত দেখিয়ে ছেলের দায়িত্ব নিতে চাইছে না’, অভিযোগ নওয়াজ়ের স্ত্রীর

আপাতত একটি হোটেলে রয়েছেন নওয়াজ়। আন্ধেরির বাংলোয় স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সম্প্রতি। গেটের বাইরে দাঁড়িয়েই আলিয়ার সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে নওয়াজ়কে।

আলিয়ার অভিযোগ, নওয়াজ় তাঁর উপর মানসিক নির্যাতন চালিয়েছেন, এখন সন্তানদেরও কেড়ে নিতে চান।

আলিয়ার অভিযোগ, নওয়াজ় তাঁর উপর মানসিক নির্যাতন চালিয়েছেন, এখন সন্তানদেরও কেড়ে নিতে চান। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০৫
Share: Save:

২০২১ সালে সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন, তবে এ বার যে স্বামী নওয়াজ়উদ্দিন সিদ্দিকির থেকে বিবাহবিচ্ছেদ চান, সে বিষয়ে নিশ্চিত আলিয়া সিদ্দিকি। বর্তমানে চর্চার কেন্দ্রে নওয়াজ় ও আলিয়ার দাম্পত্য কলহ। নওয়াজ়ের বিরুদ্ধে আদালতে গিয়েছেন আলিয়া। সম্প্রতি তাঁর আরও এক বক্তব্যে শোরগোল। নওয়াজ় নাকি তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বীকার করতে চাইছেন না। আলিয়া জানালেন, সম্পত্তি সংক্রান্ত সমস্যা মিটলেই আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন।

বর্তমানে বাড়ি ছেড়ে একটি হোটেলে গিয়ে রয়েছেন নওয়াজ়। আন্ধেরির বাংলোয় স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সম্প্রতি। গেটের বাইরে দাঁড়িয়েই আলিয়ার সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে নওয়াজ়কে। সেই তিক্ত কথোপকথনের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন আলিয়া। সেখানে ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ অভিনেতাকে বলতে শোনা যায় শুটিংয়ের পর ছুটে এসেছেন তিনি, যেমন প্রায়ই আসেন, সন্তানদের দেখতে।

এ দিকে আলিয়ার দাবি, “নওয়াজ় এসেছিল শোরাকে (কন্যা) নিতে। ভিসার কাজে ওকে দরকার পড়েছিল। সত্যিটা বলি? আমি আর শোরা দুবাইয়ের নাগরিক। আমাদের এখানে কোনও প্রয়োজন নেই নথিপত্র ঠিক করার। আমি শোরাকে পাঠাইনি ওর সঙ্গে।”

আলিয়ার অভিযোগ, নওয়াজ় তাঁর উপর মানসিক নির্যাতন চালিয়েছেন। এখন সন্তানদেরও কেড়ে নিতে চান। টাকার জন্য নয়, এই পরিস্থিতিতে সন্তানদের কাছে রাখার জন্যই লড়তে চান বলে জানান আলিয়া।

তাঁর কথায়, “দ্বিতীয় সন্তানের দায়িত্ব নিতে নিতে চায় না নওয়াজ়। ওর যুক্তিতে, আমরা নাকি তখন একত্রবাসে ছিলাম। কিন্তু আমার কাছে সব রকম নথি রয়েছে প্রমাণ করার যে, সে সময়ে আমরা বিবাহিত ছিলাম। সব সমস্যার সূত্রপাত আমি সন্তানদের নিয়ে দুবাই থেকে মুম্বই আসার পর থেকে।”

বাড়ির একটা ঘরে তাঁকে ও তাঁর বাচ্চাদের বন্দি করে রাখার অভিযোগ করে এফআইআর দায়ের করেন আলিয়া। বম্বে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। আগামী ২০ ফেব্রুয়ারি আদালতে মামলার শুনানির দিন নির্ধারিত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nawazuddin Siddiqui Aaliya Siddiqui Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE