Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

নওয়াজউদ্দিনের সঙ্গে বিবাহবিচ্ছেদ চান না, সুর নরম আলিয়ার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ মার্চ ২০২১ ১৪:৪৬
ভাঙতে বসা সম্পর্ক জোড়া লাগতে পারে আবার।

ভাঙতে বসা সম্পর্ক জোড়া লাগতে পারে আবার।

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির দাম্পত্যে উলটপুরাণ! প্রায় ভাঙতে বসা সম্পর্ক জোড়া লাগতে পারে আবার। তেমনটাই আভাস দিচ্ছেন অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ পাওয়ার জন্য উঠে পড়ে লাগা আলিয়ার গলায় অন্য সুর। স্বামীর ‘যত্নশীল’ রূপ সামনে আসতেই নাকি কিছুটা গলেছেন তিনি।

২০২০ সালে নওয়াজ এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। জানিয়েছিলেন, স্বামী কোনও দিন গায়ে হাত না তুললেও তাঁর ভাই শামাশ সিদ্দিকির কাছে প্রহৃত হয়েছিলেন তিনি। তবে সে সব কিছু ভুলে গিয়ে নওয়াজের সঙ্গে নতুন ভাবে জীবন শুরু করতে চাইছেন আলিয়া। সৌজন্যে করোনা অতিমারি। কারণ আলিয়া কোভিডে আক্রান্ত হওয়ার পরেই নাকি নওয়াজউদ্দিনের অন্য একটি দিক সামনে আসে তাঁর।

এক সাক্ষাৎকারে আলিয়া জানান, যখন তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন, নওয়াজউদ্দিন তখন আগ্রায় শ্যুটিংয়ে ব্যস্ত। মুম্বইতে নিভৃতবাসে থাকাকালীন তাঁদের দুই সন্তানের দেখাশোনার দায়িত্ব নিয়েছিলেন নওয়াজ। ব্যস্ত রুটিনের মধ্যেও ছেলেমেয়েদের পড়াশোনা এবং অন্যান্য দিকগুলিতেও নজর রেখেছেন অভিনেতা। শুধু তাই নয়, মান-অভিমানের বরফ গলিয়ে খোঁজ নিয়েছেন আলিয়ার। নিয়ম করে ফোন করে নাকি জানতে চেয়েছেন তাঁর স্বাস্থ্যের কথা।

Advertisement

গত বছরেও তাঁদের দাম্পত্যের সমীকরণ ছিল অন্য রকম। নওয়াজকে বিচ্ছেদের নোটিশ পর্যন্ত পাঠিয়েছিলেন আলিয়া। তবে সব সমস্যা মিটিয়ে ফের নওয়াজের সঙ্গে সংসার করতে চান আলিয়া। তা নিয়ে নাকি কথাবার্তাও চলছে অভিনেতার সঙ্গে। এ বিষয়ে যদিও এখনও কোনও মন্তব্য করেননি নওয়াজউদ্দিন।

আরও পড়ুন

Advertisement