Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nayanthara

রুদ্রমূর্তি, ফোন ভেঙে দেওয়ার হুমকি শাহরুখের নায়িকার! হঠাৎ কী হল নয়নতারার?

বেজায় চটে গেলেন নয়নতারা। মন্দিরে গিয়ে হঠাৎই তাঁর রুদ্রমূর্তি। আচমকা কী হল শাহরুখের নায়িকার?

Nayanthara Threatens a fan to break his phone in a temple video viral in social media

অনুরাগীর ফোন ভেঙে দেওয়ার হুমকি দিলেন নয়নতারা। ঠিক কী হয়েছিল? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৫:১৩
Share: Save:

হিন্দি ছবি এখনও পর্যন্ত একটা করা হয়নি। ইতিমধ্যেই দেশজোড়া জনপ্রিয়তা দক্ষিণী অভিনেত্রী নয়নতারার। কারণ খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ ছবিতে। বরাবরই ক্যামেরার সামনে মিতভাষী, চুপচাপ। তবে এ বার একেবার রুদ্রমূর্তি নয়নতারার। মেজাজ হারালেন অভিনেত্রী। তা-ও আবার মন্দিরে। অনুরাগীর ফোন ভেঙে দেওয়ার হুমকি দিলেন নয়নতারা। ঠিক কী হয়েছিল?

দিন কয়েক আগেই তামিলনাড়ুর কুম্বাকনাম মন্দিরে পুজো দিতে যান নয়নতারা ও তাঁর পরিচালক স্বামী বিগ্নেশ। উপলক্ষ ছিল পাঙ্গুনি উথিরাম উৎসব। আচমকা তারকা দম্পতিকে দেখে উৎসাহিত হয়ে পড়েন অনুরাগীরা। সকলের দাবি, নিজস্বী তুলবেন তাঁদের সঙ্গে। ব্যস, তাতেই মেজাজ একদম সপ্তমে চড়ে গেল অভিনেত্রীর। ইতিমধ্যেই সেই ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল।

Nayanthara Threatens a fan to break his phone in a temple video viral in social media

মন্দিরে ঢুকতেই মেজাজ হারালেন নয়নতারা। ছবি: সংগৃহীত।

ভিডিয়োতে দেখা যায়, নয়নতারার নিরাপত্তারক্ষীরা অনুরাগীদের মন্দিরের মধ্যে ফোন না বার করার এবং ছবি না তোলার অনুরোধ করেন। তবে কে শোনে কার কথা! সামনে পছন্দের অভিনেত্রীকে দেখতে পেয়ে পকেট থেকে ফোন বার করতে শুরু করেন অনেকেই। বেশ কয়েক বার আপত্তি জানালেও কেউ কোনও কথা শুনছেন না দেখেই রেগে গিয়ে নয়নতারা বলেন, ‘‘এর পরেও যদি ছবি তোলো, আমি কিন্তু ফোন ভেঙে দেব।’’ অভিনেত্রীর এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। স্বাভাবিক ভাবেই অভিনেত্রীর এই ব্যবহারে নিন্দার ঝড় উঠছে।

শুধু তা-ই নয় মন্দিরের বাইরে এক কিশোরী তাঁকে স্পর্শ করার চেষ্টা করলে চোখেমুখে বিরক্তি ফুটে ওঠে অভিনেত্রীর। তাঁর এই ব্যবহারে কেউ লিখেছেন, ‘‘এদের পাত্তা দেবেন না খুব বেশি।’’ কারও মতে, ‘‘মানুষের কি সম্মানবোধ নেই, এদের পিছনে ছুটে বেড়ায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

South Indian Actress Nayanthara Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE