Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Aryan Khan

Aryan Khan: আরিয়ানের ফোনে ‘প্রামাণ্য নথি’, আন্তর্জাতিক মাদক-চক্র যোগ? ৭ দিনের হেফাজতে চাইছে এনসিবি

শনিবার রাতে আটক হন শাহরুখ-পুত্র। রবিবার বিকেলে গ্রেফতার। সোমবার আদালতে গিয়ে হেফাজতের সময়সীমা বাড়ানোর আবেদন জানাল এনসিবি।

জামিন পাবেন আরিয়ান?

জামিন পাবেন আরিয়ান?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৬:১০
Share: Save:

আরিয়ান খানের ফোনে মাদকযোগের ‘প্রামাণ্য নথি’ পাওয়া গিয়েছে বলে দাবি করল এনসিবি। শাহরুখ-পুত্রের সঙ্গে আন্তর্জাতিক মাদক-চক্রের সঙ্গে যোগাযোগ থাকতে পারে বলে সন্দেহ করছেন এনসিবি আধিকারিকরা। যে কারণে ১১ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নিজেদের হেফাজতে রাখার আবেদন করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শনিবার রাতে আটক হয়েছিলেন শাহরুখ-পুত্র। রবিবার বিকেলে গ্রেফতার করা হয়। সোমবার আদালতে গিয়ে হেফাজতের সময়সীমা বাড়ানোর আবেদন জানাল এনসিবি।

এনসিবি-র হেফাজতে ১৬ ঘণ্টা ধরে জেরা করার পর আরিয়ান, বান্ধবী মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চান্টকে গ্রেফতার করেন এনসিবি আধিকারিকরা। আরিয়ানকে সোমবার বিচার বিভাগীয় হেফাজতে নিয়ে যাওয়ার পরেই তাঁর হয়ে জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী সতীশ মানশিণ্ডে। শাহরুখ তাঁর ছেলের জন্য সতীশকে নিয়োগ করেছিলেন।

নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার হন আরিয়ান-সহ মুনমুন এবং আরবাজ। আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, তাঁর কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে।

গ্রেফতারের পর বলা হয়েছিল, এক দিনের জন্য আরিয়ানকে এনসিবি-র হেফাজতে রাখা হবে। কিন্তু সোমবার সকালে জানা যায়, আদালতের কাছে শাহরুখ-পুত্রকে আরও কয়েক দিন হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে এনসিবি। কারণ হিসেবে বলা হয়, মুম্বইয়ের মাদকযোগের তদন্তে আরও কিছু তথ্যের জন্য আরিয়ানকে আরও কিছু দিন নিজেদের হেফাজতে রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shah Rukh Khan drug case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE