Advertisement
০২ মার্চ ২০২৪
Deepika Padukone

দীপিকার ফোন নিয়ে নেওয়া হল, প্রয়োজনে ফের ডাকতে পারে এনসিবি

দীপিকাকে প্রথমে শুক্রবার ডেকেছিল সিবিআই।

নার্কোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি)-র কর্তাদের মুখোমুখি হতে কোলাবার ইভলিন গেস্ট হাউসে পৌঁছলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: এএফপি।

নার্কোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি)-র কর্তাদের মুখোমুখি হতে কোলাবার ইভলিন গেস্ট হাউসে পৌঁছলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০ ০৪:৩৭
Share: Save:

দীপিকা পাড়ুকোনকে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ। সন্ধে পর্যন্ত জিজ্ঞাসাবাদ সারা আলি খান আর শ্রদ্ধা কপূরকে। কর্ণ জোহরের প্রযোজনা সংস্থার প্রাক্তন কর্মী ক্ষিতিজ রবি প্রসাদকে গ্রেফতার। স্মরণকালে এমন কাঁপুনি ধরানো দিন দেখেনি বলিউড।

মুম্বই বিস্ফোরণ মামলার সূত্রে সঞ্জয় দত্ত কিংবা কৃষ্ণসার হত্যা বা গাড়ি চাপা দেওয়ার মামলায় সলমন খানকে নিয়ে হইচই কম হয়নি। কিন্তু একসঙ্গে একই দিনে এত জনকে ঘিরে টানাটানি পড়েনি। কৃষ্ণসার হত্যা মামলায় এক ঝাঁক তারকার নাম থাকলেও তাঁদের জিজ্ঞাসাবাদ নিয়ে এ ভাবে ঝড় ওঠেনি। এর পর আবার কে— এই আতঙ্কের স্রোতও ইন্ডাস্ট্রি জুড়ে বয়ে যায়নি।

দীপিকাকে প্রথমে শুক্রবার ডেকেছিল সিবিআই। দীপিকা এক দিন সময় চেয়ে নেন। স্বামী রণবীর সিংহ কাল বলেছিলেন, অনুমতি পেলে তিনি স্ত্রীর সঙ্গে থাকতে চান। আজ সকাল দশটায় গাঢ় ছাইরঙা হুন্ডাইয়ে চড়ে দীপিকা অবশ্য একাই এলেন কোলাবার ইভলিন গেস্ট হাউসে। সেখানেই এখন ঘাঁটি গেড়েছেন এনসিবি কর্তারা। এবং সেই যে দীপিকা এলেন, বিকেল চারটের আগে ছাড়া পাননি। সূত্রের খবর, দু’দফায় তাঁর সঙ্গে কথা বলেছে এনসিবি। দীপিকার প্রাক্তন ম্যানেজার করিশ্মা প্রকাশকে গত কাল সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এ দিনও তাঁকে ফের ডেকে পাঠানো হয়। দীপিকা এবং করিশ্মাকে কিছু সময় মুখোমুখিও বসানো হয়।

দীপিকা কী বলেছেন, এনসিবি আনুষ্ঠানিক ভাবে তা না জানালেও সূত্রের দাবি, দীপিকা বিতর্কিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেছেন। কিন্তু এ-ও দাবি করেছেন, তিনি নিজে মাদক নেননি এবং হোয়াটসঅ্যাপে ‘মাল হ্যায় ক্যা’ বলে তিনি যে বার্তা পাঠিয়েছিলেন, সেটা মাদক নিয়ে নয়। করিশ্মাও কাল বলেছিলেন, দীপিকা স্বাস্থ্যসচেতন। তিনি মাদক সেবন করেন না।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে একযোগে কাজ করছে সিবিআই, ইডি এবং এনসিবি। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে মাদক যোগেই গ্রেফতার করা হয়েছে। সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এই সব জিজ্ঞাসাবাদ এবং মোবাইল ফোনের রেকর্ড থেকেই বলিউডের আরও নাম পেয়েছে এনসিবি। উঠে এসেছে ২০১৭ সালের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাটও। সেখানে উল্লিখিত ‘ডি’ আর ‘কে’-র সূত্র ধরেই দীপিকা আর করিশ্মাকে তলব। দীপিকার ফোন আজ নিয়ে নেওয়া হয়। কোনও কোনও সূত্রের দাবি, দীপিকা কিছু ক্ষেত্রে জবাব এড়িয়ে গিয়েছেন বা শেখানো কথা বলছেন বলে মনে হয়েছে এনসিবি-র। প্রয়োজনে তাঁকে ফের ডাকতে পারে তারা। আর সেই সূত্র ধরে চর্চাটা চলছেই যে জেএনইউয়ে প্রতিবাদী পড়ুয়াদের জমায়েতে একটি বার গিয়ে দাঁড়ানোই কি কাল হল দীপিকার?

আরও পড়ুন: মাদক কাণ্ডে গ্রেফতার কর্ণ ঘনিষ্ঠ ক্ষিতিজ প্রসাদ

সারা এবং শ্রদ্ধার জিজ্ঞাসাবাদ শুরু হয় দুপুরে। ব্যালার্ড এস্টেটে এনসিবি-র দফতরে। সারাকে চার ঘণ্টা এবং শ্রদ্ধাকে প্রায় ছ’ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। সূত্রের খবর, দু’জনেই দাবি করেছেন, তাঁরা মাদক সেবন করেন না। কিন্তু শুটিংয়ে এবং অন্যত্র সুশান্তকে মাদক নিতে দেখেছেন। ‘ছিছোড়ে’-র সাফল্য উপলক্ষে সুশান্তের পাওয়ানা গেস্টহাউসে পার্টিতে উপস্থিত থাকার কথা স্বীকার করেছেন শ্রদ্ধা। সারা জানিয়েছেন, ‘কেদারনাথ’ শুটিংয়ের কথা। সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক, তাইল্যান্ডে বেড়াতে যাওয়া এবং পার্টি করার কথাও বলেছেন।

এরই মধ্যে কর্ণ জোহরের ধর্মা প্রোডাকশন্স-এর শাখা সংস্থা ধর্মাটিক্স এন্টারটেনমেন্ট-এর প্রাক্তন কর্মী ক্ষিতিজ গ্রেফতার হয়ে যান, ২৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর। তাঁর বাড়ি থেকে মাদক উদ্ধার হয়েছিল আগেই। কর্ণ দাবি করেছেন, ক্ষিতিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে তাঁর সংস্থাকে জড়ানো ঠিক নয়। তবে কর্ণের বাড়ির গত বছরের একটি পার্টি কিন্তু এনসিবি-র নজরে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE