Advertisement
১৫ জুন ২০২৪
Chunky Pandey

Ananya Panday: মাদক-কাণ্ডে এ বার অনন্যা পাণ্ডেকে এনসিবি-র জিজ্ঞাসাবাদ, ডাকা হল দফতরে

চাঙ্কি পাণ্ডের অভিনেত্রী কন্যার বান্দ্রার বাড়িতে এনসিবি-র তল্লাশি। প্রায় একই সময়ে শাহরুখ খানের বাড়িতেও এনসিবি-র অন্য একটি দল হানা দিয়েছে।

অনন্যা পাণ্ডের বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

অনন্যা পাণ্ডের বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১২:৩৬
Share: Save:

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)-র দফতরে ডেকে পাঠানো হল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। শোনা গিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য চাঙ্কি পাণ্ডের কন্যাকে ডাকা হয়েছে দফতরে। তার জন্য প্রশ্নাবলিও তৈরি রাখা হয়েছে। বৃহস্পতিবারই তাঁর বান্দ্রার বাড়িতে এনসিবি-র তল্লাশি চলে। সূত্রের দাবি, আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ কথোপকথনের ভিত্তিতেই এই পদক্ষেপ করা হয়েছে।

বৃহস্পতিবার এনসিবি-র কয়েক জন আধিকারিক মুম্বইয়ের আন্ধেরি এলাকায় তল্লাশি চালিয়েছেন। তাঁদের দাবি, মাদক-কাণ্ডে জেরা করে এক অভিযুক্তর কাছ থেকে যা তথ্য মিলেছে, তার ভিত্তিতে এই তল্লাশি। তারই অঙ্গ হিসেবে অনন্যার বাড়িতে পৌঁছয় এনসিবি।

প্রায় একই সময়ে শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’-এও এনসিবি-র অন্য একটি দল হানা দিয়েছে। বৃহস্পতিবার সকালে শাহরুখ তাঁর ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছন। ১৫ মিনিট কথা বলে সেখান থেকে বেরিয়ে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chunky Pandey Ananya Pandey NCB Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE