Advertisement
০১ মার্চ ২০২৪
Neel Bhattacharya

Neel Bhattacharya: একসঙ্গে দু’টি লিড

সুশান্ত দাস প্রযোজিত ও পরিচালিত ধারাবাহিকটিতে নীলকে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ারের ভূমিকায় দেখা যাবে।

নীল।

নীল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ০৮:০২
Share: Save:

ছোট পর্দায় বড় চমক। একসঙ্গে দু’টি ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। ‘কৃষ্ণকলি’র নিখিল এ বার পর্দায় আসছেন ‘উমা’র অভিমন্যু হয়ে। নীলের কথায়, ‘‘ছোট পর্দায় প্রথম বার একই অভিনেতা দু’টি ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করবেন। আর এই সুযোগটা পেয়ে আমি খুবই উত্তেজিত। দুটো চরিত্রের শেড সম্পূর্ণ ভিন্ন। নিখিল হয়ে যে ভাবে দর্শকের মন জয় করেছি, অভিমন্যু হয়ে তার চেয়ে বেশিসংখ্যক দর্শকের কাছে পৌঁছতে চাই।’’

নিউ নর্মাল জীবনের কথা বলবে ‘উমা’। সুশান্ত দাস প্রযোজিত ও পরিচালিত ধারাবাহিকটিতে নীলকে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ারের ভূমিকায় দেখা যাবে। অভিমন্যুর সংকল্প কিন্তু সমাজসেবা। নিজের সংগঠনের সাহায্যে সমাজের দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোই তার লক্ষ্য। এই কাজের সূত্রেই উমার সঙ্গে দেখা। কী ভাবে? তা ভাঙলেন না অভিনেতা। উমা চরিত্রে দেখা যাবে শিঞ্জিনী চক্রবর্তীকে।

শুটিং শুরু হতে চলেছে এই সপ্তাহে। এ দিকে ‘উমা’র শুটিংয়ের কারণেই ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক থেকে কিছু দিনের জন্য বিরতি দেওয়া হয়েছে নিখিলকে। নীল বললেন, ‘‘বড়সড় চমক নিয়ে নিখিলও ফিরবে কিছু দিন পরেই।’’ এর আগে নিখিল অভিনীত ‘স্ত্রী’ মেগা ধারাবাহিকটিও জনপ্রিয়তা পেয়েছিল। ছোট পর্দায় তিনি যে বিশ্বাসযোগ্য মুখ, তা ফের প্রমাণিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE