Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Neena Gupta

Neena-Masaba: তুমি কখনও আলিয়া ভট্ট হতে পারবে না, মেয়ে মাসাবাকে বলেছিলেন নীনা

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস এবং নীনা গুপ্তর কন্যা মাসাবা। পোশাক শিল্পী হিসেবে বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি।

‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজের একটি দৃশ্য।

‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজের একটি দৃশ্য।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ১৪:২৭
Share: Save:

বলিউডে চার দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন নীনা গুপ্ত। কিন্তু মেয়ে মাসাবা গুপ্তকে সেখানে কাজ না করার উপদেশ দিয়েছিলেন তিনি। নীনার মনে হয়েছিল, মাসাবার চেহারা তথকথিত হিন্দি ছবির নায়িকাসুলভ নয়।

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস এবং নীনা গুপ্তর কন্যা মাসাবা। পোশাক শিল্পী হিসেবে বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। কিন্তু মা প্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়া সত্ত্বেও অভিনয়কে পেশা হিসেবে বেছে নেননি মাসাবা। অতীতের এক সাক্ষাৎকারে নীনা বলেছিলেন, “আমি মাসাবাকে বলেছিলাম, ‘তোমাকে যেমন দেখতে, যেমন চেহারা, সেটা নয়ে তুমি ভারতে কাজ পাবে না। তুমি কখনওই হেমা মালিনী বা আলিয়া ভট্ট হতে পারবে না’।”

মায়ের উপদেশ মেনেই অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে রেখেছেন মাসাবা। তবে গত বছর নেটফ্লিক্সের ‘মাসাবা মাসাবা’ সিরিজে নিজের চরিত্রেই অভিনয় করেছেন তিনি। তাঁর মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল নীনাকেই। পর্দায় মা-মেয়ের রসায়ন বেশ পছন্দ করেছিলেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Neena Gupta Masaba Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE