Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Neetu kapoor

Rishi-Neetu: ৪৫ বছরের সঙ্গীকে ছেড়ে থাকা সহজ নয়, বড় একা লাগে: ঋষির মৃত্যুদিনে নীতু

প্রয়াত ঋষি কপূরের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আবেগে ভাসলেন স্ত্রী নীতু কপূর। ইনস্টাগ্রামে নীতু লিখেছেন, ‘৪৫ বছরের সঙ্গীকে হারানো সহজ কথা নয়। বড্ড যন্ত্রণার। নিজের মনকে সারিয়ে তোলার একমাত্র পথ ছিল কাজে, ব্যস্ততায় ডুবে থাকা। ছবি এবং ছোটপর্দা আমায় সাহায্য করেছে।’ 

ঋষিকে বড্ড মনে পড়ছে নীতুর।

ঋষিকে বড্ড মনে পড়ছে নীতুর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১১:৪৫
Share: Save:

দু‘বছর হয়ে গেল। জীবন থেকে হারিয়ে গিয়েছেন ৪৫ বছরের সঙ্গী। বড় একা লাগে আজকাল। বড় ফাঁকা। তাই কাজে ডুবেই দিন কাটে। প্রয়াত ঋষি কপূরের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আবেগে ভাসলেন স্ত্রী নীতু কপূর।

ইনস্টাগ্রামে নীতু লিখেছেন, ‘৪৫ বছরের সঙ্গীকে হারানো সহজ কথা নয়। বড্ড যন্ত্রণার। নিজের মনকে সারিয়ে তোলার একমাত্র পথ ছিল কাজেকর্মে, ব্যস্ততায় ডুবে থাকা। সেটাই করেছি। ছবি এবং ছোটপর্দা আমায় সেই জায়গায় পৌছতে সাহায্য করেছে। ঋষিজি চিরকাল মানুষের মনে থেকে যাবেন।’

লেখার সঙ্গে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন নীতু। একটি নাচের রিয়্যালিটি শো-এর বিচারক তিনি। ঋষিকে হারিয়ে সেই মঞ্চেই শোকে-আবেগে উদ্বেল হয়ে পড়েছিলেন নীতু। স্বামীর মৃত্যুদিনে ফিরে দেখেছেন সেই মুহূর্তও।

ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াই পেরিয়ে ২০২০-র ৩০ এপ্রিল প্রয়াত হন বলিউডের চিরকালীন ‘লাভার বয়’ ঋষি কপূর। সে সময়ে কাজ করছিলেন ‘শর্মাজি নমকিন’ ছবিতে। ঋষির চরিত্রের অসমাপ্ত অংশের অভিনয় পরেশ রাওয়াল শেষ করার পরে সদ্য মুক্তি পেয়েছে সে ছবি।

সপ্তাহ দুয়েক আগে মহা ধুমধামে বিয়ে হয়েছে ঋষির ছেলে রণবীর কপূর ও আলিয়া ভট্টের। দুই পরিবারের এত আনন্দ, এত হট্টগোলের মাঝেও যেন কিছুটা বিষাদের সুর বুনেছিল ঋষির না-থাকা। বিয়ের অনুষ্ঠানে নীতুর সজল চোখেই সে ব্যথা দেখেছে গোটা বলিউড, অনুরাগী মহলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neetu kapoor Rishi Kapoor Death Anniversary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE