• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আলিয়াকে নিয়ে আলাদা থাকুন রণবীর, এমনটাই চান নীতু?

celebs
আলিয়া-রণবীর এবং নীতু (বাঁদিকে)।

Advertisement

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট কি প্রেম করছেন? বিয়ে করবেন কি এই জুটি? এ হেন জল্পনা রয়েছে বলি ইন্ডাস্ট্রিতে। সম্পর্ক নিয়ে বহু ইঙ্গিত দিয়েছেন দু’জনেই। কিন্তু বিয়ের খবর এখনও কনফার্ম করেননি। আলিয়া যে কপূর পরিবারের পছন্দের সে প্রমাণও পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ার ছবিতে।  বিশেষ করে রণবীরের মা নীতু নাকি আলিয়াকে খুব ভালবাসেন। নীতুর পরামর্শেই নাকি এ বার আলাদা বাংলোয় থাকবেন এই জুটি। 

বান্দ্রার বাংলোতে ঋষি এবং নীতুর সঙ্গেই এখনও থাকেন রণবীর।কিন্তু বান্ধবী আলিয়াকে নিয়ে আলাদা অ্যাপার্টমেন্টে নাকি ছেলেকে থাকার পরামর্শ দিয়েছেন নীতু। যেখানে কোয়ালিটি টাইম কাটাতে পারবেন রণবীর-আলিয়া। সম্প্রতি একটি ফ্ল্যাট বুক করেছেন আলিয়া।  ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, নতুন ওই ফ্ল্যাটে আলিয়ার সঙ্গে থাকবেন রণবীরও। 

দিন কয়েক আগে একটি অ্যাওয়ার্ড শো-এ আলিয়া প্রকাশ্যে জানিয়েছেন, তিনি ভালবাসেন রণবীরকে। জামাই হিসেবে রণবীর কেমন হবেন? এ প্রশ্ন সরাসরি করা হয়েছিল আলিয়ার মা সোনি রাজদানকে। তিনি বলেন, ‘‘রণবীর ভাল ছেলে। কিন্তু আলিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে আমি প্রকাশ্যে আলোচনা করব না। আলিয়া আগে যাঁদের সঙ্গে ডেট করেছে বা ভবিষ্যতে যদি কারও সঙ্গে ডেট করে, সেটা ওর সিদ্ধান্ত। ওর জীবন, সিদ্ধান্ত ও-ই নেবে। মা হিসেবে আমি সব সময় ওর পাশে ছিলাম, থাকব। ও ভাল থাকলেই আমার ভাল লাগবে।’’ যদিও মেয়ের আলাদা ফ্ল্যাটে থাকা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি। 

আরও পড়ুন, ‘তৈমুরকে সর্বক্ষণ নজরে রাখবেন না, ও কিন্তু কোনও সেলিব্রিটি নয়’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন