Advertisement
১৯ জুন ২০২৪
Shah Rukh Khan

যৌনতা অথবা শাহরুখ সবার আগে বিক্রি হয়! ২০ বছর আগের উক্তি নিয়ে গর্বিত নেহা

‘পাঠান’ দেখে উচ্ছ্বসিত নেহা ধুপিয়া। তাঁর ২০ বছর আগের একটি মন্তব্যে আবার আলোকপাত করতে চাইলেন। যেখানে বলেছিলেন, “যৌনতা অথবা শাহরুখ খান সবচেয়ে বেশি বিক্রি হয়!”

চার বছর পর ‘পাঠান’  ছবিটি দিয়েই রাজকীয় প্রত্যাবর্তন ঘটেছে শাহরুখের। ছবি দেখে উল্লাসে মেতেছেন নেহা।

চার বছর পর ‘পাঠান’ ছবিটি দিয়েই রাজকীয় প্রত্যাবর্তন ঘটেছে শাহরুখের। ছবি দেখে উল্লাসে মেতেছেন নেহা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৪:০৮
Share: Save:

দেশে দু’টি বিষয় সবচেয়ে বেশি কৌতূহল উদ্রেক করে। "হয় যৌনতা বিক্রি হয়, না হলে শাহরুখ খান"— আজ থেকে দু’ দশক আগে এমন মন্তব্য করেছিলেন অভিনেত্রী নেহা ধুপিয়া। শাহরুখ অভিনীত ‘পাঠান’-এর চমকপ্রদ সাফল্যের পর কুড়ি বছর আগে করা নেহার সেই মন্তব্য আবার প্রকাশ্যে এল। ‘পাঠান’ অল্প কিছু দিনের মধ্যেই ব্যবসার নিরিখে চারশো কোটির গণ্ডি ছাড়িয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

শনিবার এক টুইটার ব্যবহারকারী লিখেছিলেন, “প্রায় দু’দশক আগে নেহা ধুপিয়া মন্তব্য করেছিলেন, ‘শুধু যৌনতা অথবা শাহরুখ খান বিক্রি হয়।’ আজকের দিনেও সেই কথা কতখানি সত্যি!” নেহা তার প্রত্যুত্তরে লেখেন, “কুড়ি বছর পেরিয়েও এ কথা সত্যি। এটা কোনও ‘অভিনেতার কেরিয়ার’ নয়, ‘রাজার রাজত্ব’।” এই মন্তব্যে তিনি শাহরুখকে ট্যাগ করেন ‘কিং খান’ হ্যাশট্যাগ দিয়ে।

২০০৪ সাল। এক সাক্ষাৎকারে অভিনেত্রী নেহাকে ‘জুলি’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সেখানেই তিনি বলেছিলেন ‘সেক্স সিম্বল’ তকমা নিয়ে তিনি একেবারেই ভাবেন না। যৌনতা বা শাহরুখ খানই বিক্রি হয় সবচেয়ে বেশি।

চার বছর পর ‘পাঠান’ ছবিটি দিয়েই রাজকীয় প্রত্যাবর্তন ঘটেছে শাহরুখের। ছবি দেখে উল্লাসে মেতেছেন নেহা। শাহরুখের প্রতি ভালবাসার অনুভূতি ভাষায় প্রকাশ করা কঠিন বলে মনে হয়েছে তাঁর।

দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম— সকলেরই উচ্ছ্বসিত প্রশংসা করে তিনি টুইট করেছেন। সলমনের ক্যামিয়ো চরিত্রটিকেও প্রশংসায় ভরিয়ে দেন তিনি। ছবির সংলাপ, দৃশ্যায়ন— সব কিছু নিয়েই মুগ্ধতা প্রকাশ করে সাধুবাদ জানিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Neha Dhupia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE