Advertisement
২৫ জুন ২০২৪
Neha Kakkar

Neha kakkar: ইনস্টাগ্রামে ছবি দিয়ে বিপাকে নেহা কক্কর, কখনও বসানো হল বাড়ির ছাদে, কখনও বা শৌচাগারে

প্রযুক্তি ব্যবহার করে ছবির স্থান বদলে দিয়েছেন নেটাগরিকরা।

মিমে মিমে ছয়লাপ

মিমে মিমে ছয়লাপ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১৬:৫৮
Share: Save:

দিন কয়েক আগে নেটমাধ্যমে তাঁর নতুন গান ‘খাদ তেনু ম্যায় দস্যা’-র পোস্টার প্রকাশ করেন গায়িকা নেহা কক্কর। তার পরে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো বানান তিনি। সঙ্গে কিছু ছবিও দেখতে পাওয়া যায় তাঁর প্রোফাইলে। আর বিপত্তি ঘটে সেখানেই। সেই ছবিগুলি মিম আকারে ছেয়ে যায় নেট-পাড়ায়।

ছবিতে দেখা যায় নেহার পরনে রয়েছে হলুদ রঙের পোশাক। ‘ভিকট্রি’ বা জয়ের চিহ্ন দেখিয়ে নানা ভঙ্গিতে তোলা হয়েছে ছবিগুলি। রিল ভিডিয়ো বানানোর ফাঁকে মাটির উপরে বসে ছবি তুলেছিলেন গায়িকা। কিন্তু প্রযুক্তি ব্যবহার করে ছবির স্থান বদলে দিয়েছেন নেটাগরিকরা। কোথাও দেখা যাচ্ছে শৌচাগারে বসে রয়েছেন নেহা। কোথাও আবার চেয়ারে বসানো হয়ছে তাকে। কোথাও দেখা গেল, টালির বাড়ির ছাদে জয়ের চিহ্ন দেখিয়ে বসে আছেন গায়িকা। মূলত তাঁর বসার ভঙ্গিমাকে হাস্যকর বলে মনে করেছেন নেটাগরিকরা। আর তাই মিমের স্রোত নেট-পাড়ায়।

নেহার আসল ছবি

নেহার আসল ছবি

যে গানের জন্য রিল বানাতে গিয়ে এই ছবি পোস্ট করেছেন নেহা, সেই গানের রিলে গায়িকার সঙ্গে তাঁর স্বামী রোহন-প্রীত সিংহকেও দেখা গিয়েছে। গানে গলা মিলিয়েছেন রোহন। নাচও করেছেন। ইনস্টাগ্রামে নেহার ছবিতে মন্তব্য করেছেন নেহার ভাই টনি কক্কর, রোহন ও বন্ধু সুগন্ধা মিশ্র প্রমুখ। আগেও ‘দিলবর’-এর গায়িকা বহু বার সমালোচনা ও উপহাসের শিকার হয়েছেন। কখনও রিয়েলিটি শো-তে কেঁদে, কখনও বা বয়সে ছোট রোহন-প্রীতকে বিয়ে করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Viral Photos Neha Kakkar Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE