Advertisement
১৪ জুলাই ২০২৪
Neha Kakkar

৮ বছরের ছোট বলেই কি স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না নেহার? বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন গায়িকা

নেহার নাকি বনিবনা হচ্ছে না ৮ বছরের ছোট স্বামীর সঙ্গে। বিয়ের তিন বছরের মাথায় সম্পর্কে ফাটল ধরল তাঁদের?

Neha Kakkar reacts to her divorce rumours with husband rohanpreet Singh

রোহনপ্রীত সিংহ এবং নেহা কক্কর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০১
Share: Save:

চণ্ডীগড়ে দেখা হয়েছিল নেহা কক্কর আর রোহনপ্রীত সিংহের। দেখামাত্রই প্রেম। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহনও পেশায় গায়ক। তাঁকে মনে ধরে যায় অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। মাঝের দুটো বছর ভালই কেটেছে তাঁদের। কিন্তু গত বছর নেহার জন্মদিনের সময় থেকেই ফের চর্চায় দম্পতি। মায়ানগরীর কানাঘুষো, ফাটল ধরেছে নেহা-রোহনের দাম্পত্য জীবনে। বিয়ের পর থেকে বিদেশে অনুষ্ঠান হোক কিংবা রিয়্যালিটি শোয়ের মঞ্চ— সব জায়গা নেহার সঙ্গী রোহন। কিন্তু আচমকাই যেন ছাড়া ছাড়া তাঁরা। জল্পনা, নেহার নাকি বনিবনা হচ্ছে না ৮ বছরের ছোট স্বামীর সঙ্গে। যদিও এর মাঝে বেশ কয়েক বার এমন খবরও রটে যে, গায়িকা অন্তঃসত্ত্বা। অবশেষে নিজের অবস্থান স্পষ্ট করলেন নেহা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা সাফ জানান, লোকে তাঁদের নিয়ে আলোচনা করতে ভালবাসেন যেটা খুবই দুঃখজনক। স্বামীর সঙ্গে বিচ্ছেদের এই জল্পনা উড়িয়ে দিয়েছেন তিনি। নেহার কথায়, ‘‘আসলে কিছু মানুষ নিজের মনের মতো গল্প বানিয়ে নেন। আমি তাঁদের খুব বেশি পাত্তা দিই না। আমাদের দিকে গল্পটা কেবল আমার জানা।’’ পাশাপাশি নেহা স্বীকার করে নেন, একটা সময় তিনি তাঁর পুরো ধ্যানজ্ঞান পরিবার ও স্বামীকে দিয়েছিলেন। তবে এখন কাজে ফিরেছেন পুরোদমে। সে দিকে মন দিতে চান।

যদিও শেষে নেহার সংযোজন, ‘‘আমার স্বামীকে আমি এখন আমার একটা সময়ের বড় অংশ দেওয়ার চেষ্টা করি। তবে যে হেতু আমাদের বিয়ে তিন বছর পেরিয়ে গিয়েছে, তাই ফের কাজেই মনযোগ দিতে চাইছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE