Advertisement
২২ এপ্রিল ২০২৪
Ali Faizal and Richa Chadda

অন্তঃসত্ত্বা স্ত্রী রিচাকে নিয়ে মুম্বইয়ের রাস্তায় কী করছেন হবু বাবা আলি ফজল?

সুখবর দেওয়ার পরেই প্রথম প্রকাশ্যে দেখা গেল আলি-রিচাকে। সোমবার মুম্বইয়ের একটি রেস্তরাঁর বাইরে ক্যামেরার লেন্সে ধরা পড়লেন হবু বাবা-মা। 

স্ত্রী রিচা চড্ডার সঙ্গে আলি ফজল।

স্ত্রী রিচা চড্ডার সঙ্গে আলি ফজল। ছবি ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৩৪
Share: Save:

মা-বাবা হতে চলেছেন অভিনেতা আলি ফজল এবং রিচা চড্ডা। এ মাসের ৯ তারিখ জীবনের নতুন অধ্যায়ের কথা ঘোষণা করেন আলি। বলিপাড়ার আনাচে-কানাচে এখন খুশির হাওয়া। বিরাট-অনুষ্কার ঘরে এসেছে নতুন সদস্য। মা হতে চলেছেন ইয়ামি গৌতম। সম্প্রতি সুখবর দিয়েছেন বরুণ ধওয়ান। অন্তঃসত্ত্বা স্ত্রী নাতাশা দালালকে নিয়ে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছেন বরুণ। সুখবর দেওয়ার পরেই প্রথম প্রকাশ্যে দেখা গেল আলি-রিচাকে। সোমবার মুম্বইয়ের একটি রেস্তরাঁর বাইরে ক্যামেরার লেন্সে ধরা পড়লেন হবু বাবা-মা। দুপুরের খাবার খেতে এসেছিলেন।

রিচার পরনে ঢিলেঢালা পোশাক। পায়ে স্লিপার্স। স্পষ্ট স্ফিতোদর। স্ত্রীকে এক মুহূর্তের জন্যেও একা ছাড়ছেন না আলি। রিচার হাত ধরে রেখেছেন শক্ত করে। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রেখেছেন আলি। দুজনকে দেখে বোঝা যাচ্ছে যে জীবনের সবচেয়ে ভাল সময় কাটাচ্ছেন তাঁরা। রেস্তরাঁ থেকে বেরোতেই তাঁরা মুখোমুখি হন আলোকচিত্রীদের। ক্যামেরায় পোজ দেন রিচা-আলি। তার পর সকলের শুভেচ্ছা সঙ্গে নিয়ে ধীরে ধীরে গাড়িতে উঠে বেরিয়ে যান। ২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন আলি এবং রিচা। ২০২০ সালেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনা অতিমারির ধাক্কায় পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। দু’বছর পর ঘর বাঁধেন তাঁরা। এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল বিয়ের অনুষ্ঠান। রিচা ও আলির প্রেমকাহিনি ঘিরে তাঁদের অনুরাগীদের মধ্যে যথেষ্ট উদ্দীপনা ছিল। তাঁদের প্রেমকাহিনি ঠিক যেন রূপকথার গল্পের মতো। শোনা যায়, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রথম বার একে অপরের মুখোমুখি হন রিচা ও আলি। প্রথম দেখাতেই নাকি তাঁরা মন দেওয়া-নেওয়া করে ফেলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE