Advertisement
৩০ মে ২০২৪
Anupam Roy-Prashmita Paul Wedding

অনুপম আবার বিয়ে করছেন, শুনেছেন কি তাঁর প্রাক্তন স্ত্রী? আনন্দবাজার অনলাইনকে মনের কথা বললেন পিয়া

অনুপম রায়ের বিয়ের খবর ছড়িয়ে পড়তেই বার বার ঘুরে আসছে গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর কথা। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় তাঁর সঙ্গে। কী বললেন পিয়া?

Piya Chakraborty reacts after getting the news of ex-husband Anupam Roy’s wedding with Prashmita Paul dgtl

অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৯
Share: Save:

অনুপম রায় বিয়ে করছেন টলিপাড়ারই এক গায়িকাকে। খবর রটতেই নতুন করে শুরু হয়েছে হইচই। শুধু তো বর-কনেকে নিয়ে আলোচনা নয়, বার বার ফিরে আসছে আরও এক জনের নাম।

কে তিনি?

অনুপমের প্রাক্তন স্ত্রী। পিয়া চক্রবর্তী। ২০১৫ সালে বিয়ে হয়েছিল দু’জনের। সাত বছর সংসার করেছেন দু’জনে। ২০২১ সালে বিচ্ছেদ হয় অনুপম-পিয়ার। মাস কয়েক আগে, গত বছরের নভেম্বরে তিনি বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। তার পর থেকে নতুন করে চর্চায় তাঁদের ব্যক্তিগত জীবন। ঝড় কম যায়নি। নিন্দা থেকে সমবেদনা, নানা রকম আলোচনার কেন্দ্রে শুধুই ছিলেন তিনি। এ বার আরও একটি বিয়ের খবর। অনুপম আবার ঘর বাঁধছেন। পাত্রী টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পাল। এত ঝড়ঝাপটা সামলানোর পরে খবর শুনে কি মনখারাপ হল গায়কের প্রাক্তন স্ত্রী পিয়ার?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল পিয়ার সঙ্গে। মনের কথা খুলেই বললেন তিনি। জানালেন, অনুপমদের জন্য শুভকামনাই রয়েছে তাঁর মনে। অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে, এমনই আশা পিয়ার।

কিন্তু অনুপমের নতুন সম্পর্কের কথা কি আগে জানতেন প্রাক্তন স্ত্রী? নাকি পিয়াও আর পাঁচ জনের মতো সোমবারই গায়কের বিয়ের খবর পেয়েছেন?

তা কিন্তু একেবারেই নয়। অনুপমের প্রাক্তন-স্ত্রী জানালেন, সবটাই আগে থেকে জানা ছিল তাঁর। আনন্দবাজার অনলাইনকে পিয়া বলেন, ‘‘যবে ওঁদের বিয়ের কথা জেনেছি, তবে নিজে থেকেই শুভেচ্ছা জানিয়েছি অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতাম।’’

অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পালের সঙ্গেও আলাপ আছে পিয়ার। আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, ‘‘আগে থেকেই জানি ওঁদের কথা। আমরা সকলেই তো সকলের চেনা।’’ অনুপম-প্রস্মিতার নতুন জীবন ভাল ভাবে শুরু হোক, ওঁরা ভাল থাকুন, এখন শুধু এটুকুই চান গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE