Advertisement
২৯ মে ২০২৪
Anupam Roy-Prashmita Paul Wedding

আমরা ভাল থাকলে ‘ট্রোলিং’ কোনও প্রভাব ফেলবে না, অনুপমের সঙ্গে বিয়ে প্রসঙ্গে বললেন প্রস্মিতা

গায়ক-সুরকার অনুপম রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পাল। নতুন জীবন নিয়ে তাঁর আশার কথা শোনালেন তিনি।

Image of Prashmita Paul and Anupam Roy

(বাঁ দিকে) অনুপম রায় । প্রস্মিতা পাল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০২
Share: Save:

সোমবার সকাল থেকেই টলিপাড়ায় চর্চায় সঙ্গীতশিল্পী অনুপম রায়। কারণ, তিনি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্রী টলিপাড়ার সঙ্গীতশিল্পী প্রস্মিতা পাল। তাই বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাঁকে নিয়েও কৌতূহল দানা বেঁধেছে সমাজমাধ্যমে।

প্রস্মিতা টলিপাড়ার একাধিক ছবিতে প্লেব্যাক করেছেন। অনুপমের সঙ্গেও তাঁর দীর্ঘ দিনের আলাপ। তবে সেই সম্পর্ক ছিল পেশাদার। বিয়ের সিদ্ধান্ত কবে নিলেন? আনন্দবাজার অনলাইনকে প্রস্মিতা বললেন, ‘‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হল যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।’’ জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন প্রস্মিতা এবং বিষয়টাকে তিনি ইতিবাচক দিক থেকেই দেখতে চাইছেন। প্রস্মিতা বললেন, ‘‘নতুন একটা যাত্রা শুরু করতে চলেছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সকলে ভাল থাকলে আমরা ভালই থাকব।’’

অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। ২০২১ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তার পর থেকে সমাজমাধ্যমে শুরু হয় ট্রোলিং। এমনকি, সম্প্রতি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিয়ের খবর প্রকাশ্যে আসতেও সমাজমাধ্যমে শুরু হয় কটাক্ষ। এখন, প্রস্মিতা আর অনুপমও কি সম্ভাব্য ‘ট্রোলিং’-এর জন্য প্রস্তুত? প্রস্মিতা বললেন, ‘‘আমি জানি এবং তার জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দু’জন সুখী হলে নেতিবাচক কোনও কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।’’ প্রস্মিতা এ-ও জানালেন যে, যাতে ‘নেতিবাচক’ মন্তব্য কম আসে, সে দিক থেকেও তিনি এবং অনুপম আশাবাদী।

আগামী ২ মার্চ দুই পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে আইনি বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা। কিন্তু টলিপাড়ার সদস্যদের জন্য আলাদা করে কোনও অনুষ্ঠানের আপাতত কোনও পরিকল্পনা নেই বলেই জানালেন শিল্পী। বিয়ের পর কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা? প্রস্মিতা হেসে বললেন, ‘‘এখনও কিছুই ভাবিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE