Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ishaa Saha birthday

জন্মদিনে নিজেকে বিশেষ উপহার ইশার, দিনটি কী ভাবে কাটাচ্ছেন অভিনেত্রী?

সোমবার অভিনেত্রী ইশা সাহার জন্মদিন। বিশেষ দিনে নিজের জন্য উপহারও কিনে ফেলেছেন অভিনেত্রী।

Bengali actress Ishaa Saha shares her birthday plans

ইশা সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৩
Share: Save:

ভিন্ন স্বাদের চরিত্রে একাধিক বার তিনি দর্শকের মন জয় করেছেন। কেরিয়ারের শুরু থেকেই প্রথাগত রাস্তায় হাঁটতে নারাজ ইশা সাহা। তাই বেশির ভাগ মানুষ যে ভাবে জন্মদিন পালন করেন, তেমন উদ্‌যাপনে অনীহা তাঁর। ২৬৬ ফেব্রুয়ারি সোমবার ইশার জন্মদিন। বিশেষ দিনটি কী ভাবে কাটাবেন তিনি? জানালেন আনন্দবাজার অনলাইনকে।

ইশা জানালেন আলাদা করে পরিবারে তাঁর জন্মদিন উদ্‌যাপনের ‘রীতি’ ছোট থেকেই ছিল না। মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন ইশা। অভিনেত্রীর মত, আর চারটে পরিবারের মতোই ছিল সেই উদ্‌যাপন। তবে এখন আর আলাদা করে জন্মদিন নিয়ে কোনও রকম উত্তেজনা অনুভব করেন না অভিনেত্রী। ইশার স্বীকারোক্তি, ‘‘এখন আর জন্মদিন নিয়ে আলাদা ভাবে মাতামাতি করতে ভাল লাগে না। কারণটা আমার জানা নেই। সকলে শুভেচ্ছা জানান, ভাল লাগে। এটুকুই।’’

ইশার ইচ্ছে, সোমবার পরিবারের সঙ্গে আলাদা করে সময় কাটানোর। তাই পৈতৃক বাড়িতেই চলে যাবেন বলে জানালেন অভিনেত্রী। তবে প্রত্যেক বছর ইশার জন্মদিনে অনুরাগীদের তরফে কেক কাটার এবং একটা ছোট্ট আড্ডার আয়োজন করা হয়। অভিনেত্রী জানালেন, এ বারেও তার অন্যথা হচ্ছে না। তাই অনুরাগীদের দরবারে অল্প সময়ের জন্য হলেও হাজির হবেন অভিনেত্রী। জন্মদিনে উপহারের তালিকা পরে জানা যাবে। কিন্তু নিজেকে ইতিমধ্যেই জন্মদিনের উপহার দিয়েছেন তিনি। হেসে বললেন, ‘‘আমার ফোনটা খারাপ হয়েছিল। তাই একটা ফোন আর ট্যাব নিজেকেই উপহার দিয়েছি। আজকের দিনে দুটোই খুব প্রয়োজনীয় জিনিস।’’

গত বছর ইশা অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। নভেম্বর মাসে ‘একটু সরে বসুন’ ছবিতে দর্শক ইশাকে দেখেছেন। নতুন কাজের কী খবর? অভিনেত্রী বললেন, ‘‘চিত্রনাট্য পড়ছি, আবার বাতিল করছি। আসলে একই রকমের কাজ আসছে। আমার মনে হয়, একটু বিরতি নেওয়াটাও প্রয়োজন।’’ নতুন কাজের প্রস্তাবও পেয়েছেন ইশা। কিন্তু চূড়ান্ত হওয়ার আগে তা নিয়ে মুখ খুলতে চাইছেন না অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishaa saha Bengali Actress Birthday Celebrations
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE