Advertisement
২৫ মে ২০২৪
Salman Khan

এই প্রেমটাও ভাঙল সলমনের, ইউলিয়ার সঙ্গে সম্পর্কে ইতি টানলেন! দুবাইয়ে মিলল প্রমাণ

প্রায় আট বছরের ধরে বিদেশিনি ইউলিয়ার সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন সলমন! এ বার ভাঙন সেই সম্পর্কেও?

সলমন খান-ইউলিয়া ভন্তুর।

সলমন খান-ইউলিয়া ভন্তুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৫
Share: Save:

তাঁর জীবনে সঙ্গিনীর অভাব ছিল না। শাহীন জাফরি থেকে শুরু করে সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্যা রাই থেকে ক্যাটরিনা কইফ— বহু তারকার সঙ্গে বার বার সম্পর্কে জড়িয়েছেন বলিউডের ‘ভাইজান’। শেষ পর্যন্ত কোনটিই সফল হয়নি। বরং সম্পর্কে তিক্ততার আধিক্য সলমনের জীবনে তৈরি করেছে বিতর্ক। ২০১৬ সালে ক্যাটরিনা কইফের সঙ্গে বিচ্ছেদের পর থেকে রোমানিয়ান সঙ্গীতশিল্পী, অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। প্রায় আট বছরের ধরে নাকি সম্পর্কে ছিলেন তাঁরা। খান-বাড়িতে এক সময় থাকতেন এই বিদেশিনি। অনেকেই ভেবেছিলেন, ইউলিয়ার সঙ্গে হয়তো থিতু হবেন তিনি। কিন্তু না, এ বার সেই সম্পর্কও নাকি ভাঙল সলমনের! সম্প্রতি সপরিবারে সেলিব্রিটি ক্রিকেট লিগ উপলক্ষে দুবাই গিয়েছেন সলমন। সঙ্গে রয়েছেন ইউলিয়াও। তবে ‘ভাইজান’-এর হাবভাব দেখে অনেকের ধারণা, ইউলিয়ার সঙ্গেও সম্পর্কে ইতি টেনেছেন তিনি।

সম্প্রতি দুবাইয়ে ক্রিকেট খেলা দেখতে গিয়ে অভিনেতা ও তাঁর মায়ের সঙ্গে আদরে ভরা একটি ভিডিয়ো ভাইরাল হয়। তবে এটি ছাড়াও আরও একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যাচ্ছে, গ্যালারিতে রেলিংয়ের সামনে দাঁড়িয়ে ইউলিয়া। পিছনে নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে সলমন। বার বার পিছনে ফিরে সলমনের দিকে তাকাচ্ছেন ইউলিয়া। কিন্তু খানিক চোখ পাকিয়ে মুখ ফিরিয়ে নেন অভিনেতা। তাতেই নেটপাড়ার একাংশের ধারণা, এই প্রেমটাও টিকল না তাঁর। গত বছর একটি টক শোতে গিয়ে সলমন খান নিজেই স্বীকার করেছেন, ‘‘প্রেমে গেরো আছে আমার!” যদিও নিজের বার বার প্রেম ভাঙার দায় নিয়েছেন নিজেই। তিনি সেই সময় জানান, প্রেমিকাদের দোষ নয়, বরং দোষ রয়েছে তাঁর নিজের মধ্যেই। প্রায় ৫৮-র কাছাকাছি বয়স। তাঁর কুমারত্ব কি ঘুচবে না— প্রশ্ন অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE