Advertisement
২৫ জুন ২০২৪
Ranbir-Alia

ভন্সালীর জন্মদিনে একসঙ্গে গিয়েছিলেন, কিন্তু ফেরার সময় আলিয়াকে ফেলে কাকে সঙ্গে নিলেন রণবীর?

তারকারা একত্র হলে অনেক সময় ব্যতিক্রমী নানা মুহূর্ত তৈরি হয়। তা নিয়ে চলে চর্চা। তবে ভন্সালীর জন্মদিনের অনুষ্ঠান শেষে এমন একটি ঘটনা ঘটে, যা বেশ অপ্রত্যাশিতই।

symbolic image.

আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০৯
Share: Save:

শনিবার সন্ধ্যায় গোটা বলিউড হাজির হয়েছিল পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর বাড়িতে। উপলক্ষ, পরিচালকের জন্মদিনের অনুষ্ঠান। মুম্বইয়ে নিজের বাড়িতেই জন্মদিনের আয়োজন করেছিলেন ভন্সালী। তারকারা একত্র হলে অনেক সময় ব্যতিক্রমী নানা মুহূর্ত তৈরি হয়। তা নিয়ে চলে চর্চা। তবে ভন্সালীর জন্মদিনের অনুষ্ঠান শেষে এমন একটি ঘটনা ঘটে, সেটা বেশ অপ্রত্যাশিতই।

ভন্সালীর পরবর্তী ছবি ‘লভ অ্যান্ড ওয়ার’। তাতে একসঙ্গে থাকছেন রণবীর কপূর এবং ভিকি কৌশল। ‘সঞ্জু’র পর আবার এক ফ্রেমে ধরা দেবেন দু’জন। পরিচালকের জন্মদিনে অতিথি হিসাবে এসেছিলেন রণবীর, ভিকিও। ভন্সালীর জন্মদিন আর বলিউডের ‘গঙ্গুবাঈ’ আসবেন না, তা তো হতে পারে না! ঘিয়ে রঙের শাড়ি পরে আলিয়াও এসেছিলেন রণবীরের সঙ্গে। কিন্তু ফিরলেন একা, নিজের গাড়ি করে। সেই ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। তা নিয়েই রীতিমতো হইচই পড়ে গিয়েছে। কিন্তু আলিয়ার বদলে ভিকিকে নিয়ে কোথায় গেলেন রণবীর?

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ভন্সালীর বাড়ি থেকে বেরিয়ে রণবীর গাড়িতে উঠে পড়েন। কিন্তু পাশে নেই আলিয়া। ক্যামেরার আলো গাড়ির কাচে পড়তেই দেখা গেল, রণবীরের পাশে হাসিমুখে বসে আছেন ভিকি। তবে দু’জনে মিলে কোথায় গেলেন, তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE