Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৩
Bollywood Gossip

ঠোঁটে লিপস্টিক পরতে দেন না রণবীর, মুশকিল আসান করতেই কি কারসাজির পথে হাঁটলেন আলিয়া?

স্বামী রণবীর কপূর নাকি তাঁকে ঠোঁটে লিপস্টিক পরতে দেন না, মাসখানেক আগে নিজেই এ কথা একটি ভিডিয়োয় জানিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভট্ট।

Netizens accuse Alia Bhatt of getting lip fillers as she’s spotted at Akansha Ranjan’s birthday bash

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪১
Share: Save:

বছর পাঁচেকের প্রেমের পর গত বছর এপ্রিল মাসে বলিউড অভিনেতা রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী আলিয়া ভট্ট। গত নভেম্বরে তাঁদের কোলে আসে কন্যাসন্তান রাহা কপূর। স্বামী ও মেয়েকে নিয়ে সুখী সংসার আলিয়ার। পাশাপাশি, বলিউড ছেড়ে এ বার হলিউডের দিকেও পা বাড়িয়েছেন অভিনেত্রী। ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত হলিউড তারকা গ্যাল গ্যাডোটের সঙ্গে অভিনয় করেছেন ‘হার্ট অফ স্টোন’ ছবিতে। ওই ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, স্বামী রণবীর নাকি তাঁর লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না। সেই কারণে নাকি স্বামীর সঙ্গে বেরোলে লিপস্টিক প্রায় পরেনই না তিনি। স্বামীর মন জোগাতে কি এ বার নিজের ঠোঁটে নয়া কারসাজি করলেন আলিয়া?

alia bhatt

আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

সম্প্রতি নিজের প্রিয় বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জনের জন্মদিনের পার্টিতে নীল পোশাকে দেখা গিয়েছিল আলিয়াকে। অভিনেত্রী পোশাক চোখ টানলেও তাঁর সাজসজ্জায় বেশ কিছু বদল লক্ষ্য করেন অনুরাগীরা। সমাজমাধ্যমের পাতায় ছবি দেখে তাঁরা দাবি করেন অভিনেত্রীর ঠোঁটের আকৃতি নাকি বেশ পাল্টে গিয়েছে। নেটাগরিকদের একাংশের ধারণা, ঠোঁটকে আরও সুন্দর করতে নাকি অতিসম্প্রতি কসমেটিক সার্জারি করিয়েছেন আলিয়া। অনেকের আবার এমনও বক্তব্য যে, রণবীরের আবদারেই নাকি নিজের মুখে এমন কারসাজি করেছেন ‘রাজ়ি’ খ্যাত অভিনেত্রী।

সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করে আলিয়া জানিয়েছিলেন, অভিনয় ছাড়া অন্য সময়ে বাইরে বেরোনোর আগে তিনি লিপস্টিক পরা অনেক কমিয়ে দিয়েছেন। কারণ, তাঁর স্বামী রণবীর নাকি লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না। আলিয়ার কথায়, ‘‘রণবীরের আমার ঠোঁটের স্বাভাবিক রং ভীষণ পছন্দ। আমি লিপস্টিক পরলেই ও তাই তা মুছে দেওয়ার কথা বলে।’’ আলিয়ার এই মন্তব্যে অবাক হয়েছিলেন নেটাগরিকদের একাংশ। অন্য দিকে, বিনোদনের জগতে সৌন্দর্য বৃদ্ধি করতে কসমেটিক সার্জারির সাহায্য নেওয়ার চল নতুন নয়। হলিউড থেকে বলিউড, সর্বত্রই এমন কারসাজি বেশ জনপ্রিয়। যদিও নিজেদের কসমেটিক সার্জারির কথা জনসমক্ষে স্বীকার করেন না বেশির ভাগ তারকাই। এ ক্ষেত্রে রণবীরের মন জোগাতেই কি নিজের ঠোঁটে কারসাজি করলেন আলিয়া? উত্তর পেতে মুখিয়ে অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE