Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

‘কেরিয়ার শুরু হয়ে গেল’, যশের বিজেপিতে যোগ নিয়ে মিমে ছয়লাপ নেটমাধ্যম

মিমের পাশাপাশি অনুরাগীদের একটিই প্রশ্ন, নুসরত জাহানের সঙ্গে আর কি প্রেম থাকবে যশের?

যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০০
Share: Save:

উপরে যশ দাশগুপ্ত অভিনীত ছবির স্টিল। নীচে বিজেপিতে যোগদানের ছবি। উপরের ছবিতে বড় বড় হরফে ক্যাপশন, ‘ছুঁয়ে দে আঙুল।’ নীচের ছবিতে লেখা ‘ফুটে যাবে ফুল।’ ক্যাপশন, ‘ফুল ফুটুক না ফুটুক, আজ বসন্ত।’ বুধবার বিকেলে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নেওয়ার পর থেকেই এই ধরনের মিমে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। নেটিজেনরাও তারিয়ে তারিয়ে উপভোগ করছেন পুরোটা। তাঁদের মন্তব্যও মনে ধরার মতোই।

মন্তব্য বিভাগে তাঁদের মতামত কী? কেউ কপাল চাপড়েছেন, ‘কেরিয়ার শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল।’ আরেক জনের কটাক্ষ, ‘বোঝে না সে বোঝে না...! Phool না Fool? নিজেই জানে না। পুনম ঝা থেকে শুরু করে নুসরত অবধি। টিএমসি থেকে শুরু করে বিজেপি অবধি! বোঝে না....সত্যিই সে বোঝে না!!’

মিমের পাশাপাশি অনুরাগীদের একটিই প্রশ্ন, নুসরত জাহানের সঙ্গে আর কি প্রেম থাকবে যশের? রাজনীতির ময়দানে দু’জনেই যে এখন বিরোধী পক্ষ!

অভিনেতা যদিও সোশ্যাল মিডিয়ায় ঘুরতে থাকা মিম, প্রশ্ন থেকে শুরু করে জনগণের কটাক্ষ নিয়ে কোনও মন্তব্যই করেননি। তবে, যশ যখনই দলীয় পতাকা হাতে নিয়েছেন ঠিক তখনই টুইটারে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তোপ দেগেছেন নুসরত।

যশের বিজেপি যোগ নিয়ে অবশ্য ইতিবাচক মন্তব্য করেছেন দলে সম্প্রতি যোগ দেওয়া আরেক অভিনেতা রুদ্রনীল ঘোষ। আনন্দবাজার ডিজিটালকে দেওয়া আগের এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, দীর্ঘদিন ধরে অরাজকতা চলছে টলিউডে। মাননীয় মুখ্যমন্ত্রী নিজের হাতে টলিউডকে সাজালেও তাঁর অনুগামীরা সেখানে শুধুই রাজনীতি করেছেন, স্বজনপোষণ করেছেন। মুখ্যমন্ত্রী এঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেননি। রাজ্যকে, ইন্ডাস্ট্রিকে বাঁচাতে তাই ঝাঁকে ঝাঁকে পদ্ম শিবিরে চলে আসছেন টেলি এবং টলি তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Actor Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE